নীলফামারীতে ছাত্রলীগের মাস্ক বিতরণ

২১

ওমর ফারুক,নীলফামারী প্রতিনিধি: পৃথিবী যেন সুস্থতার জন্য স্বরণীয় ‘থমকে গেছে বিশ্ব, রেকর্ড হয়েছে মৃত্যুর পরিমাণ, এ দৃশ্য দেখবার অজুহাতে অবাক হৃদয়। নিরাপদ চাদরের অঙ্গিকে আজ ৮ এপ্রিল সকাল ১১ টায় নীলফামারী সদরের পঞ্চপুকুর ইউনিয়নে সকলের ঐক্যবদ্ধতায় সচেতনতা বাড়াতে রাস্তায় চলাচলকৃত বিভিন্নস্থানে বিনামূল্যে মাক্স বিতরণ করেন ইউনিয়ন ছাত্রলীগ পঞ্চপুকুর।

এ সময় মাক্স গ্রহণকারীদের সচেতনমুলক স্বাস্থ্য বার্তাও প্রদান করেন নীলফামারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ সরকার।কার্যক্রমটি সঞ্চালনা করেন, পঞ্চপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবীন্দ্রনাথ রায়,

উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ও বর্তমান সদস্যগণ। মাস্ক বিতরণ কালে তারা বলেন চলমান-চিত্রে এ জাতীয় পরিস্থিতি কোভিড-১৯ মোকাবেলায় নিরাপদ হিসেবে জরুরী মাস্ক পরিধান করা। জরুরী প্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে না যাওয়া, নিজেকে সুস্থতা রাখতে পরিবার পরিজন কে এ প্রকোপ থেকে বাঁচাতে সচেতনতাই হল মুল চাবিকাঠি।

আরো বলেন করোনা প্রতিরোধে সরকারের দেওয়া নির্দেশনা অবশ্যই মানা জরুরী। তারা আরো জানান আজ ৮ এপ্রিল করোনার ২ য় টীকা দেওয়ার প্রথমদিন যারা ১ম টীকা নিয়েছেন চলমান কোভিড-১৯ কার্যক্রমে ২য় টীকার ম্যাসেজ আসলেই নিদিষ্ট টীকাদান পয়েন্ট বা বুথে যাওয়ার জন্য আহবান জানান।

শেষে সকলের সুস্থতা কামনায় মাস্ক বিতরণ চলমান থাকবে বলে উপস্থিত সকলকে জানানো হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.