স্বামীর পছন্দের প্রার্থীকে ভোট প্রদান না করায় স্ত্রীকে পিটিয়ে জখম

৮৫

মো: মেহেদী হাসান আশিক

পটুয়াখালীর দুমকি ইউপি নির্বাচনে স্বামীর সমর্থিত প্রার্থীকে ভোট প্রদান না করায় স্ত্রীকে আটকে রেখে কয়েক দফায় মারধর করে জখম করেছে তার স্বামী।

এই ঘটনাটি ঘটেছে পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আলগী গ্রামে।

আহত সুরাইয়া বেগম (২২) জানান,গত ২১ জুন ইউপি নির্বাচনে পাংগাশিয়া ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য প্রার্থী হিসেবে তার গর্ভধারিণী মা নাসিমা বেগম বক মার্কায় নির্বাচন করেন অপর দিকে ঐ একই আসনে তার স্বামী সমর্থিত শাহিদা বেগম মাইক প্রতীকে নির্বাচন করেন। সে তার স্বামীর সমর্থিত প্রার্থীকে ভোট না দিয়ে তার নিজ গর্ভধারিণী মা নাসিমা বেগমকে ভোট প্রদান করায় স্বামী ইনসান মৃধা (৩০) তাকে সোমবার ভোট কেন্দ্রে চড়-থাপ্পড় মারে এবং সোমবার রাতে বসতঘরের দরজা বন্ধ করে কয়েক দফায় মারধর করে এছাড়াও ভোটের দিন সোমবার রাত ৮ টাথেকে মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত টানা দুই দিন ঘরে আটকে রেখে কয়েক দফা মারধর করেছে তার স্বামী। এ ঘটনা শুনে সুরাইয়া বেগমের বাবার বাড়ির লোকজন এসে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অবস্থা গুরতর দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সুরাইয়া আরও বলেন, নিজ মা-বাবার বিরুদ্ধে গিয়ে কি অন্য জনকে ভোট দেয়া যায়?
আমার মায়ের বিরুদ্ধে গিয়ে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ভোট দিতে বলেছে আমার স্বামী,আমি তার কথা না শোনায় আমার উপর এ অমানবিক নির্যাতন করেছে আমি এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে স্বামী ইনসান মৃধা (৩০) বলেন, রাগের মাথায় কয়েকটা চড় দিয়েছিলাম। তবে ঘরে আটকে রেখে শারীরিকভাবে মারপিট করা এসব ঘটনা অস্বীকার করেছেন তিনি।

এ ঘটনায় সুরাইয়ার বাবা ফজলু খাঁ বাদী হয়ে অভিযুক্ত জামাই ইনসানকে প্রধান আসামি করে দুমকি থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে দুমকি থানার ওসি মেহেদী হাসান জানান, হাসপাতালে ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় আছেন। তদন্তের মাধ্যমে অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.