সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবা‌দে ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের আলোচনা সভা

১৭

 

শ‌হিদুল ইসলাম : ধনবাড়ী প্রতি‌নি‌ধি: ২৮ অক্টোবর পেশাগত দায়িত্বপালনকালে সাংবাদিকদের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন বলেছেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

দেশের উন্নয়ন অগ্রগতিতে গণমাধ্যমের ভূমিকা অগ্রগণ্য। গণমাধ্যম ও সাংবাদিকগণ গণতন্ত্র ও জনগণের অতন্ত্র প্রহরী। শক্তিশালী গণতন্ত্রের জন্য স্বাধীন সংবাদমাধ্যম ও সাংবাদিকদের নিরাপত্তা অপরিহার্য।

ধনবাড়ী পৌরসভার হলরুম ধনবাড়ী উপ‌জেলা প্রেসক্লাব এর উদ্যোগে পেশাগত দায়িত্বপালনকালে পুলিশ ও সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে আয়োজিত সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌরসভা মেয়ের মনিরুজ্জামান বকল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক শহিদুল ইসলাম,ধনবাড়ী ও মধুপুর প্রতিনিধি দৈনিক যুগান্তর।

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জীবন মাহমুদ শক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন সাংবাদিক শহিদুল ইসলাম সাংবাদিক মোশারফ হোসেন, প্রমুখ।

এসময় সাংবাদিক নেতারা বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা জানাই ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জ‌ড়িত দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি আহ্বান জানাই ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.