রাজশাহীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকের আত্মহত্যা

২১

আবু হেনা মোস্তফা জামান :রাজশাহী প্রতিনিধি : রাজশাহী দুর্গাপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় জনাব আলী হৃদয় (১৭) নামের এক স্কুল শিক্ষার্থী বিষপান করে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার নওপাড়া ইউনিয়ন এলাকার ইসবপুর গ্রামে। জনাব আলী (হৃদয়) ওই গ্রামের জয়নাল আলীর ছেলে। তিনি নওপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, একই ইউনিয়নের নওপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে মাধবী খাতুন (১৬) সাথে দীর্ঘ প্রায় তিন বছর আগে জনাব আলী হৃদয়এর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এক এক করে তারা তিনটি বছর পার করেন। কথা ছিলো এসএসসি পাশ করার পরে তারা বিয়ে করবে। তারা দুজনেই একই প্রতিষ্ঠান নওপাড়া উচ্চ বিদ্যালয় হতে গত এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো। এরপরে পরীক্ষার রেজাল্ট প্রকাশে দেখা মিলে প্রেমিক জনাব আলী এক বিষয়ে ফেল করেছে।

এরপর গত এক সপ্তাহ আগে ছেলের পক্ষ থেকে মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যাওয়া হয়। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন মেয়ের পরিবার। এমনকি সেই ছেলেকেও প্রত্যাখ্যান করে প্রেমিকা মাধবী খাতুন।

এরপরে গত সোমবার রাত ১০টার দিকে প্রেমিক জনাব আলী হৃদয় তাদের ওপরে ক্ষোভে অভিমানে বিষপান করে। একই সাথে ঘুমের ওষধও পান করেন। এর পরে তাকে উদ্ধার করে প্রথমে আলিপুর গ্রাম্য চিকিৎসক মানিক মিয়ার কাছে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে ছেলেটি পরিক্ষায় ফেল করায় এমন আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তদন্ত চলছে, কেউ বাদি না হলে ইউডি মামলা হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.