সদর পুলিশ ফাড়িঁর অভিযানে বার্মিজ চাকুসহ গ্রেফতার ১।

২১

 

জাকারিয়া আল ফয়সাল, স্টাফ রিপোর্টার । সদর পুলিশ ফাড়িঁর ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সুজন মিঞার নের্তৃত্বে এস আই (নিঃ) মোঃ খোরশেদ আলম, এস আই (নিঃ) মোঃ শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১৩ ডিসেম্বর ২০২৩ তারিখ রাতে বগুড়া সাতমাথা এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনাকালে রাত ০৯.৪০ ঘটিকার সময় বগুড়া সাতমাথাস্থ জনৈক মোঃ আমিনুল ইসলাম ডাবলুর বিল্ডিং এর পাশ থেকে একজনকে গ্রেফতার করা হয়।

এ সময় তার পরিহিত জিন্স ফুল প্যান্টের ডান কোমড়ে বেল্টের সাথে বিশেষ কায়দায় লকদ্বারা আটকানো অবস্থায় একটি অত্যাধুনিক স্প্রিংযুক্ত ষ্টীলের তৈরি বার্মিজ চাকু (ছোরা), যা লম্বা ১০.২৫ ইঞ্চি, চাকুর গায়ে এক পাশে চিতাবাঘ এর ছবি খোদাই করা পাইয়া উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতর নাম মোঃ আমির হোসেন (১৯), পিতা মোঃ আবুল হোসেন, মাতা মোছাঃ শাপলা বেগম, সাং-মালগ্রাম মধ্যপাড়া (জনৈক আব্দুল হাজীর বাসার ভাড়াটিয়া), থানা ও জেলাঃ বগুড়া।

গ্রেফতারকৃত মোঃ আমির হোসেন উদ্ধারকৃত বার্মিজ চাকু (ছোরা) ব্যবহার করে বগুড়া শহরের বিভিন্ন জায়গায় চুরি, ছিনতাইসহ আমলযোগ্য অপরাধ সংঘটন করে থাকে বলে জানা যায়। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি অস্ত্র আইনের মামলা রুজু করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.