রংপুর নগরীর ৭ নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগে আওয়ামীলীগ নেতা এডভোকেট রাজু।

১৮

সোহেল রানা, পীরগাছা-রংপুর।

রংপুর সিটি কর্পোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে গনসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু।
শুক্রবার (৭জুলাই ) বিকেল থেকে মধ্য রাত পর্যন্ত ওয়ার্ডের ময়নাকুটি বাজার, চওড়ার হাট,
গুলাল বুদাই ব্যাংগের চওড়ারহাট, কাউয়ার বাজার ও জমচওড়ার বাজার এলাকায় এ গনসংযোগ করেন তিনি।
গনসংযোগ কালে আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রাজু বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ,শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। এই সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে,গৃহহীনদের জন্য ঘর নির্মান করে দেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আজ সারা বাংলাদেশে মডেল মসজিদ করে দিয়েছেন।
তিনি বলেন, আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে এই সরকার ক্ষমতায় আসার পরেই। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।
গনসংযোগকালে উপস্থিত ছিলেন হারাগাছ থানা আ’লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা,সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র রায়, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল ইসলাম,৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক যাদব চন্দ্র,সাবেক কাউন্সিলর আনোয়ারুল ইসলাম মাস্টার, গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ও যুগ্ম সাধারণ বুলবুল আহমেদ,জেলা আ’লীগের সদস্য উৎপল সরকার, আবু তালহা বিপ্লব, জাসেম বিন জুম্মন, এ্যাড. জিয়াউল ইসলাম জিয়া, মাওলানা মইনুল ইসলাম,মিঠু, মওদুদ আহমেদ, সজিব প্রামানিক স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ , কৃষক লীগের নেতৃবৃন্দ ।
প্রসঙ্গত,দীর্ঘ দিন ধরে রংপুর ১ আসন (গঙ্গাচড়া ও সিটি করপোরেশন আংশিক) এলাকায় সরকার দলীয় সংসদ সদস্য না থাকায় কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত এই এলাকার মানুষ। তাই বিভিন্ন সময় স্থানীয় নেতাকর্মীরা ও সাধারণ মানুষ এই এলাকা থেকে আ’লীগ নেতা এ্যাড. রেজাউল করিম রাজুকে নৌকা মার্কার প্রার্থী করার দাবি তুলে আসছিল।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.