মোবাইল ফোন কেনার টাকা না পেয়ে বট গাছে তরুন অত:পর..

১৩

নাসিফ গাজী নীলফামারী।

জয়পুরহাট জেলার কালাই উপজেলায় বাবার সঙ্গে অভিমান করে এক তরুণ (২২) বটগাছের মগডালে উঠে বসে ছিলেন। পরে খবর পেয়ে কালাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ওই তরুণকে গাছ থেকে নামিয়ে আনেন।

গত বৃহস্পতিবার (২৯ জুন) সন্ধ্যা ৬টায় দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের রানীফকির হাটে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ওই তরুণ একটি দামি মুঠোফোন কেনার জন্য কয়েক দিন ধরে তার বাবার কাছে টাকা চাচ্ছিলেন। বৃহস্পতিবার দুপুরে আবারও বাবার কাছে টাকা চান তিনি। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়া হয়। এরপর অভিমান করে ওই তরুণ খাওয়াদাওয়া না করেই বাড়ি থেকে বের হয়ে আসেন। এরপর বাড়ির অদূরে রানীফকির হাটে এসে রাস্তার পাশে একটি বটগাছের মগডালে উঠে বসেন।
বিষয়টি দেখে স্থানীয় লোকজন ঘটনাটি তরুণের বাবাকে জানান। তিনি ঘটনাস্থলে গিয়ে গাছের ওপর থেকে ছেলেকে নামাতে ব্যর্থ হন। এরপর তিনি (বাবা) কালাই ফায়ার সার্ভিসকে খবর দেন। বিকেল চারটায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান। তারা দীর্ঘ দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে নানা কৌশলে ওই তরুণকে গাছ থেকে নামিয়ে আনেন।
কালাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার শাহ আলম গণমাধ্যমকে বলেন, ওই তরুণ রানীফকির হাটে রাস্তার পাশে একটি বড় বটগাছের মগডালে বসে নিচে লাফ দেওয়ার হুমকি দিচ্ছিলেন। ওই তরুণকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.