“ভোলা জেলা ছাত্র ফোরাম চট্টগ্রাম’র গঠনতন্ত্র উন্মোচন”

১৫৮

ডেস্ক রিপোর্ট: ভোলা জেলা ছাত্র ফোরাম চট্টগ্রাম’র গঠনতন্ত্র উন্মোচন ও লগো পরিবর্তন বিষয়ক এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।শুক্রবার(১৮ই জুন) নগরীর নন্দনকাননে ভোলা জেলা সমিতির স্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।সভায় সংগঠনটির সভাপতি জনাব মোঃ মাহবুব দেওয়ান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল আলমের অনুপস্থিতে সঞ্চালন করেন সংগঠনটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নুরনবী শাওন।

এতে উপস্থিত ছিলেন সংগঠনটির অন্যতম উপদেষ্টা ও চট্টগ্রাম কলেজের সাবেক অধ্যক্ষ জনাব এ কে ফজলুল হক। সংগঠনের প্রতিষ্ঠাতাকালীন উপদেষ্টা ও চট্টগ্রাম বিভাগীয় বন কর্মকর্তা জনাব এম জহিরুল আলম।

এসময় বক্তারা ভোলা জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজে ছাত্রদের অংশগ্রহণ কামনা করেন।এবং ভ্রাতৃত্বের বন্ধনকে আগলে রেখে ভবিষ্যৎেও সংগঠনের সাথে থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।সভাপতি তার বক্তব্যে ছাত্র ফোরামকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন এবং সংগঠনের সাথে থেকে ভোলা জেলা এবং সুখে দুখে চট্টগ্রামস্থ প্রতিটি ভোলাবাসির পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিডিএফআই চট্টগ্রাম সার্কেলের যুগ্ম সাধারণ সম্পাদক-১ ওয়াহিদুল ইসলাম ,যুগ্ম সাধারন সম্পাদক -২ মোসলে উদ্দিন সবুজ,অর্থ সম্পাদক মোঃ আলী আরশাদ ,দপ্তর সম্পাদক হাজী আবুল বাশার ভোলা জেলা ছাত্র ফোরাম চট্টগ্রাম’র সাবেক সভাপতি আলাউদ্দিন মিলন,সাধারণ সম্পাদক মিরাজ হোসেন,সাবেক সভাপতি হাবিবুর রহমান। বর্তমান কার্যকারী কমিটির সহ সভাপতি নুরন্নবী,যুগ্ম সাধারন সম্পাদক হাসনাইন রোহান,অর্থ সম্পাদক মেহেদী হাসান,সাংগঠনিক সম্পাদক অপি,দপ্তর সম্পাদক ইমাদাদুল হক,প্রচার সম্পাদক শাহরিয়ার হাসান,ক্রীড়া সম্পাদক আবির ও সংগঠনের অনন্য নেতৃবৃন্দ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.