ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তরের শোক সভা অনুষ্ঠিত

১৯৪

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহ জেলায় গৌরীপুর উপজেলার ৩ নং অচিন্তপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর গত ১৪ ই জুন নিজ বাসভবনে ইন্তেকাল করেন।জনাব শহীদুল ইসলাম অন্তর ব্যাপক জনপ্রিয়তার মাধ্যমে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। তিনি ৩ নং অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তামান সাধারন সম্পাদক ছিলেন, গৌরীপুর সরকারী কলেজের সাবেক ভিপি, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সদস্য, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। তিনি রাজনৈতিক জীবনে অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আসর মরহুমের পারিবারের পক্ষ থেকে শোক সভার আয়োজন করা হয়। উক্ত শোক সভায় সভাপতিত্ব করেন মরহুমের বড় ভাই জনাব শফিকুল ইসলাম (হবি), প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৩ আসনের মাননীয় এমপি জনাব নাজিম উদ্দীন আহমেদ। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী তৈরীর হাতিয়ার হারালাম আমরা। এ ক্ষতি অপূরনীয়,গোরীপুরের পূর্ব এলাকায় এমন একজন বর্ষিয়ান নেতা আর কখনো তৈরী করা সম্ভব হবে কিনা আমার জানা নেই।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, ৪ নং মাওহা ইউনিয়নের চেয়ারম্যান জনাব রমিজ উদ্দিন স্বপন, ৫ নং সহনাটি ইউনিয়নের চেয়ারময়ান জনাব আব্দুল মান্নান। ৭ নং রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল আমিন জনি, ৮ নং ডৌহাখলা ইউনিয়নের চেয়ারম্যান জনাব শহিদুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলী আহমন খান পাঠান সেলভী।এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের ময়মনসিংহ জেলা ও গৌরীপুর উপজেলার বিভিন্ন পদবিষ্ট নেতাকর্মীগন সহ গৌরীপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের সকল নেতাকর্মীগন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ,কৃষক লীগ,তাতী লীগের সকল নেতাকর্মী গন সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

উক্ত শোক সভায় মরহুমের পরিবার, আওয়ামী লীগের সকল নেতাকর্মীগন এবং সাধারন জনগন তার সাফল্য মন্ডিত জীবন নিয়ে স্মৃতিচারন করেন।বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী তৈরীর হাতিয়ার হারালাম আমরা।
সকলেই শহীদুল ইসলাম অন্তরের আত্মার মাগফেরাতের জন্য দোয়ার দরখাস্ত রেখেছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.