বান্দরবানে ১৮ টি স্কুলের ৫২০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন সেনা রিজিয়ন।

৩৭

 

রিমন পালিত,বান্দরবান ব্যুরো।পিছিয়ে পড়া পার্বত্য অঞ্চলকে উন্নয়নের ধারায় অগ্রমুখী করতে সর্বদা কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। তিন পার্বত্য জেলার পাশাপাশি তার দ্বারা অব্যাহত রয়েছে পার্বত্য বান্দরবানে ।

যেখানে ধর্মমত নির্বিশেষে বান্দরবানের ১৮ টি স্কুলের ৫২০ জন শিক্ষার্থীর মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন সেনা রিজিয়ন।

আজ সকালে ২৩ জানুয়ারি মঙ্গলবার সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে সেনা রিজিয়নের মাঠ প্রাঙ্গনে এই শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার কমান্ডার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডিপ্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে এই শিক্ষা উপকরণ তুলে দেন ।

এই সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএসও-২ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড, মেজর শায়েখ উজ জামান , জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, মোঃ আবদুল মান্নান,৫ ইবি অধিনায়ক, লেঃ কর্নেল এএসএম মাহমুদুল হাসান, পিএসসি,মেজর রিয়াদ হোসেন,মেজর সরোয়ার জাহান তূর্য সহপ্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সেনা রিজিয়নের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ। উল্লেখ্য যে দেশ মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা কাজ করে যাচ্ছে। তাই পার্বত্য অঞ্চলের উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী সর্বস্তরের মানুষের পাশাপাশি শিক্ষার্থীদের এই শিক্ষা সামগ্রী বিতরণের মাধ্যমে তাদের শিক্ষা কার্যক্রম এগিয়ে যাওয়ার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ভবিষ্যতেও বান্দরবান জেলায় সেনা রিজয়ন এর পক্ষ থেকে এ ধরনের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি। আর এই ধরনের শিক্ষা সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেছে কোমলমতি সকল শিক্ষার্থীরা।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.