বরগুনায় মা-মেয়ের মাটিচাপা দেয়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

১৯৪

 

মো: মেহেদী হাসান আশিক,ডেস্ক রিপোর্টঃ

বরগুনার পাথরঘাটায় শনিবার ৩ জুলাই সকাল ৮ টার দিকে মা-মেয়ের মাটিচাপা দেয়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার ৩ জুলাই বরগুনা জেলার পাথরঘাটার হাতেমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহিন (২২) তার নিজ স্ত্রী সুমাইয়া আক্তার (১৮) ও তার শিশু কন্যা সামিরা আক্তার জুইকে হত্যা করে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শাহিন (২২) ওই গ্রামের খলিল মুন্সির ছেলে।

এ বিষয়ে পাথরঘাটা থানার সাব-ইন্সপেক্টর (উপ-পরিদর্শক) রাজেত আলী বলেন, পাথরঘাটার হাতেমপূর গ্রামের শাহিন মুন্সী ও তার স্ত্রী সুমাইয়া এবং শিশু কন্যা জুই নিখোঁজের ঘটনাটি সন্দেহজন হয়েছে। তাই তারা এ বিষয় মনে গতরাত থেকে বিভিন্ন মাধ্যমে কাজ শুরু করে এবং শনিবার ৩ জুলাই শাহিনের বাড়ির পিছনে পরিত্যাক্ত জমি থেকে শাহিনের স্ত্রী সুমাইয়া ও তার ৯ মাস বয়সী শিশু কন্যা জুইয়ের মাটিচাপা দেয়া মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনার ব্যাপারে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার জানান, তদন্ত রিপোর্টের পরে সঠিক ঘটনা জানা যাবে।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় শাহিনের মা মোসা: শাহিনুর (৪৫) ও মামাতো ভাই ইমাম হোসেন (২৩) কে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।সুমাইয়া আক্তার ও তার শিশু কন্যা সামিরা আক্তার জুই (৯ মাস) গত ৩ দিন ধরে নিখোঁজ ও মৃতদেহ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নানী জাহানারা এবং দাদী জবেদাকে থানায় নিয়ে আসা হয়।আজ ৩ জুলাই দুপুর ১২টার দিকে পাথারঘাটা থানা পুলিশের এ ঘটনার তদন্ত রিপোর্ট তৈরির সময় সুমাইয়ার বাবা রিপন বাদশা বাদী হয়ে হত্যা মামলার প্রক্রিয়া চলছিল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.