নওগাঁ জেলা আওয়ামী লীগের বিশেষ জরুরি সভায় খাদ্য মন্ত্রী ।

১২

 

ব্যুরো প্রধান রাজশাহী ।নওগাঁ জেলা আওয়ামী লীগের বিশেষ জরুরি সভায় সভাপতিত্বে বীরমুক্তি যোদ্ধা আঃমালেক সভাপতি জেলা আওয়ামী লীগ, সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাঃসম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এম পি ও খাদ্য মন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলার সকল সংগঠনের সভাপতি ও সাঃসম্পাদক গন।নওগাঁ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে এক যৌথ সভার আয়োজন করেন, উক্ত সভায় উপস্থিত ছিলেন নওগাঁ সকল আসনের নৌকা মনোনীত প্রার্থী গন।নওগাঁ ০১, সাধন চন্দ্র মজুমদার নওগাঁ ০৩ সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সাবেক সিনিয়র সচিব।নওগাঁ ০৪, এ্যাড,নাহিদ মোরসেদ,নওগাঁ ০৫, ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ ০৬, আনোয়ার হোসেন হেলাল। আর-ও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আঃখালেক, যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, ইলিয়াস তুহিন রেজা, দপ্তর সম্পাদক আঃলতিফ বকুল। উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার, কৃষক লীগের আহবায়ক আঃওয়াহাব, শ্রমিক লীগের সভাপতি আঃমজিদ, যুবলীগের সাধারণ সম্পাদক বীমান কুমার রায়, সেচ্ছাসেবক লীগের সাঃসম্পাদক লাল মোহাম্মদ, যুব মহিলা লীগের সাঃসম্পাদক ফেন্সি আক্তার,ছাত্র লীগের সভাপতি রিজভী আহমেদ, সহ বিভিন্ন উপজেলার বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাঃসম্পাদক গন।

এসময় বক্তরা বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচন কে লক্ষ করে, নিজদের মধ্যে কিছু ভুল বুঝার ক্ষেত্র তৈরি হচ্ছে কারণ, আওয়ামী লীগের অনেক সতন্ত্র প্রার্থী হওয়ার কারণে। এ সময় সবাইকে লক্ষ করে সভাপতি আঃমালেক ও সাঃসম্পাদক সাধন চন্দ্র মজুমদার এম পি, বলেন,এখানে কাহারও কোন ভুল বুঝার অবকাশ নেই, কারন দলীয় প্রধান ও সভাপতি শেখ হাসিনা অনেক যাচাই বাছাই করে প্রার্থীকে মনোনয়ন দিয়েছেন।নৌকার বাহিরে যাওয়ার কোন নেতা কর্মির সুযোগ নাই।

সকলে এক সাথে কাজ করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা জয়ী করে, নওগাঁর ৬ আসনই আমরা শেখ হাসিনা কে উপহার দিয়ে ৫ম বারের মত শেখ হাসিনা কে প্রধান মন্ত্রী হিসেবে আমরা দেখতে চাই। এ-সময় উপস্থিত সকল নেতৃবৃন্দ দূ-হাত তুলে ওয়াদা করে আমরা এক যুগে কাজ করে নওগাঁ ৬টি আসন কে ইনশাআল্লাহ নৌকা জয়ী করবো।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.