তারাকান্দায় বার্ষিক পরিক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত।

২১

 

জাহাঙ্গীর আলম,তারাকান্দা উপজেলা সংবাদদাতা (ময়মনসিংহ ) । তারাকান্দা উপজেলায় মাওলানা বাড়ি রোড অক্সফোর্ড মডেল স্কুলে শিক্ষা, আদর্শ, চরিত্র এই স্লোগান কে সামনে নিয়ে বার্ষিক পরিক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান -২০২৩ইং অনুষ্ঠিত হয়ে গেলো। স্কলটি স্থাপিত হয়-২০১৩ সালে।

রবিবার (২৫-১২-২০২৩ ইং) অক্সফোর্ড মডেল স্কুল, তারাকান্দা নতুন বাজার, মাওলানা বাড়ি রোড, তারাকান্দা, ময়মনসিংহ বিদ্যালয়ের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি লোকমান হোসাইন স্বাস্থ্য সহকারী তিনি স্বাগত বক্তব্য রাখেন এবং প্রধান পৃষ্ঠপোষক মোঃ নাজমুল হোসাইন ও শিক্ষক সোহান। বার্ষিক পরিক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক মোস্তাক ও ফয়সাল ।

বিশেষ অতিথি ছিলেন মোঃ মনির হোসেন সভাপতি বঙ্গবন্ধু প্রজন্মলীগ ও সাধারণ সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর আলম, তারাকান্দা উপজেলা শাখা, সাংবাদিক ফজলে এলাহী ঢালী (দৈনিক ইনকিলাব) ও সাধারন সম্পাদক, তারাকান্দা উপজেলা প্রেসক্লাব, সাংবাদিক শহীদুল্লাহ খাঁন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ এমদাদ আহমেদ , মোঃ আব্দুল হালিম, আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, তারেক, শিক্ষক শফিকুর জামান (সম্মানীত অভিভাবক), মোস্তাফিজুর রহমান, শহীদুল্লাহ (সম্মানীত অভিভাবক), হুমায়ুন কবির চপল (সম্মানীত অভিভাবক), তারনীন খান (সম্মানীত অভিভাবক), এমদাদুল হক সম্মানিত সদস্য, অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ইব্রাহীম আকন্দ,বাট্রা ভাটপাড়া এসসি উচ্চ বিদ্যা. শিক্ষক দুলাল মিয়া, গিয়াস উদ্দিন ডাক্তার, ছামসুদ্দিন ফকির অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা প্রমূখ উপস্তিত ছিলেন।

অনুষ্ঠানের প্রথম পর্বে শুরুতে পবিত্র কোরআন হতে তেলাওয়াত ও তরজমা করে বিদ্যালয়ের দু’জন শিক্ষার্থী। পরে স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি স্বাগত বক্তব্য রাখেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথি, শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের এবং স্কুলের স্টুডেন্ট অব দি ইয়ারএর মাঝে পুরষ্কার বিতরণ করেন। প্রধান অতিথি ছাত্রছাত্রীদের পড়াশুনার পাশাপাশি চারিত্রিক গুণাবলি অর্জন ও দেশপ্রেমিকের মত গুরত্বপূর্ণ কাজে দৃষ্টি দেয়ার জন্য উৎসাহিত করেন। তিনি প্রতিষ্ঠানের ফলাফল ও সহপাঠ কার্যক্রমে ছাত্রছাত্রীদের সফলতার প্রশংসা করেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান, কবিতা আবৃত্তি, নাচ ও ফ্যাশন শো পরিবেশন করে স্কুলের ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠান শেষে স্কুলের প্রধান শিক্ষক নাজমুল ইসলাম সোহান সম্মানিত অতিথিবৃন্দ, অভিভাবকগণ ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.