ডিবি পুলিশের পৃথক অভিযানে দুই মাদক ব্যাবসায়ী আটক।

১৪

 

নিজস্ব প্রতিনিধি।রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় ওসি ডিবি মুহাম্মদ রুহুল আমিন এর তত্ত্বাবধানে পৃথক দুটি অভিযানে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) রাতে রাজশাহীর বাঘা উপজেলার রুস্তমপুর ভারতিপাড়া ও চারঘাটের মুক্তারপুর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে
এসআই (নিঃ) আব্দুস সামাদ এর নতেৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সোমবার রাত ১০টার দিকে বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৯ নং ওয়ার্ডের রুস্তমপুর বাজারের দক্ষিণ পার্শ্বের ইউথক্লাব এর সামনে থেকে মাদক ব্যবসায়ী আনিছুর রহমান ওরফে আনিছ (৪২) কে ২০ গ্রাম হেরোইন সহ আটক করা হয়। আটককৃত আনিছ রুস্তমপুর ভারতীপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে।

অপরদিকে এসআই (নিঃ) মাহাবুব আলম এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সোমবার রাত পৌনে ১২টার সময় চারঘাটের মোক্তারপুর গ্রামের জনৈক আকরাম হোসেন এর মুদি দোকানের সামনের পাঁকা রাস্তার উপর মাদক ব্যবসায়ী অংকন (২৬) কে ১শ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করতে সক্ষম হয়। সে মোক্তারপুর (গাংপাড়া) এলাকার ইকবাল হোসেনের ছেলে।

এ বিষয়ে রাজশাহী জেলা ডিবি পুলিশের এক মুখপাত্র জানান, আটককৃত আনিছ ও অংকনের বিরুদ্ধে বাঘা এবং চারঘাট থানায় মঙ্গলবার ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারনীর ৮(খ) ধারায় পৃথক দুটি মামলা রুজু করা হয়ছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.