টঙ্গীতে মোটরসাইকেল বাসের ধাক্কা নিহত ২ ।

 

সুরুজ্জামান রাসেল,গাজীপুর । গাজীপুরের টঙ্গীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল উল্টে গিয়ে ২ জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গাজীপুরের টঙ্গীর চেরাগআলী এলাকায় উড়াল সড়কের উপর মঙ্গলবার বেলা আনুমানিক ১১টার দিকে।

দূঘটনায় নিহতরা হলেন- ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং ঢাকা মোহাম্মদপুরের বাসিন্দা রামকৃঞ্চ সাহা (৪২) ও নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার এলাকার বাসিন্দা পাঠাও রাইডার দিদার হোসেন (৩৮)।

ডুয়েটের সাবেক ছাত্র মইনুল ইসলাম জানান, রামকৃঞ্চ সাহা ঢাকার মোহাম্মদপুরের বাসায় থাকতেন। পাঠাও রাইডারে করে গাজীপুরে অবস্থিত ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য পাঠাও রাইডারে করে যাচ্ছিলেন।

তাকে বহনকারী মোটরসাইকেলটি (নং-ঢাকা মেট্রো ল-৩৫-৩৪১৫) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেরাগআলী উড়াল সড়কে এসে পৌছলে গাজীপুর থেকে ঢাকাগামী প্রভাতী বনশ্রী পরিবহণ বাসটি মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে তারা দুজন উড়াল সড়কের উপর ছিটকে পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটর সাইকেল এবং ঘাতক বাসটি উদ্ধার করে ।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.