ঝিনাইদহে ভুঁইফোড় সংগঠনের সভাপতি ও সম্পাদকের প্রতারণার বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

 

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার।ন্যাশনাল প্রেস সোসাইটি নামে একটি ভুঁইফোড় সংগঠনের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন খাঁনের প্রতারণার তথ্য তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন আবু হাসান ওয়াহেদ নামে এক ব্যক্তি। বুধবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তেন তিনি লিখিত বক্তব্য পাঠ করে তাদের প্রতারণা ও জালিয়াতির তথ্য তুলে ধরেন।

লিখিত বক্তব্যে বলা হয়, নজরুল ইসলাম ও মহিউদ্দিন খাঁন ন্যাশনাল প্রেস সোসাইটি নামে একটি ভুঁইফোড় সংগঠনের নামে প্রতারণার ফাঁদ তৈরী করে ধীর্ঘদিন ধরে মানুষকে হয়রানী করছেন। ভুক্তভোগী আবু হাসান ওয়াহেদ ওই সংগঠনের দপ্তর সম্পাদক হিসেবে কাজ করতেন।

তাদের সঙ্গে কাজ করার সুবাদে প্রতারক নজরুল ইসলাম ও মহিউদ্দিন খাঁন তাকে দিয়ে হরিণাকুন্ডু উপজেলার চটকাবাড়ীয়া গ্রামের গফুর বিশ্বাসের ছেলে মোঃ কুদ্দুস মিয়া’র নামে ২০২২ সালের ১৭ অক্টোবর একটি মামলা করান। পরবর্তীতে খোঁজ নিয়ে ভুক্তভোগী জানতে পারেন প্রতারণার ফাঁদে ফেলে নির্দোষ ব্যক্তির নামে মিথ্যা মামলা করানো হয়েছে। ফলে ওই মামলা তিনি তুলে নেন। মামলা তুলে নেওয়ার পর থেকে কথিত ন্যাশনাল প্রেস সোসাইটির সভাপতি প্রতারক নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন খাঁন ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং তাদের কাছে থাকা নন-জুডিসিয়াল স্ট্যাম্পে মিথ্যা বয়ান লিখে মামলা করেন।

সেই মামলায় চারদিন জেল খেটে তিনি জামিনে বেরিয়ে আসেন। এদিকে তাকে জামিন করানোর মিথ্যা প্রলোভন দেখিয়ে তার স্ত্রীর কাছ থেকে থেকে ১০ হাজার টাকা, নন-জুডিসিয়াল ফাঁকা স্ট্যাপ ও ডাচ-বাংলা ব্যাংকের দেড় লাখ টাকার চেক নিয়ে নেন। নিরুপায় হয়ে আবু হাসান ওয়াহেদ গত ২৭ জানুয়ারি ঝিনাইদহ সদর থানায় অভিযোগ করেন। সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, এই প্রতারকচক্র তার ওতার পরিবারকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছেন। তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে কথিত ন্যাশনাল প্রেস সোসাইটির সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন খাঁনের সাথে মোবাইলে একাধিকবার কথা বলার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.