ঝিনাইদহে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা ।

৩১

 

সাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টার ।ঝিনাইদহের কালীগঞ্জ থানায় সদ্য যোগদানকারী অফিসার্স ইনচার্জ অঅবু আজিফ বলেছেন, আমরা মাদককে জিরো টলারেন্সে নিয়ে যেতে চাই। এজন্য আপনাদের একান্ত সহযোগিতা প্রয়োজন।

শনিবার বিকালে তার ওসির অফিস রুমে কালীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে তিনি একথা বলেন। এসময়ে প্রেসক্লাবের বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

কালীগঞ্জ থানার আয়োজনে অনুষ্টিত ওই মতবিনিময়ে ওসি আরো বলেন, মাদক ছাড়াও চুরি, ছিনতাই রোধসহ আইনশৃংখলা নিয়ন্ত্রনে তিনি একনিষ্টার সাথে দ্বায়িত্ব পালন করবেন। সাংবাদিকরা সমাজের বিবেক। তাদের লেখনির মাধমেই সমাজের সকল অনিয়ম. অপকর্ম উঠে আসে। তাই বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ সহ তিন্যি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি চলতি নভেম্বর ২০২৩ মাসে এ থানাতে নতুন অফিসার্স ইনচাজ হিসাবে যোগদান করেন।মতবিনিময়ে সাংবাদিকদের আলোচনায় অংশ নেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি জামির হোসেন, সাধারন সম্পাদক প্রতিদিনের বাংলাদেশ প্রতিনিধি হাবিব উসমান, উচ্চ কন্ঠের সাবেক সম্পাদক আনোয়ারুল ইসলাম রবি, ইত্তেফাক ও বৈশাখী টিভির রফিকুল ইসলাম মন্টু, আজকালের খবরের আরিফ মোল্ল্যা, গাজী টিভির ওলিয়ার রহমান,
আমাদের নতুন সময় এর ফিরোজ আহম্মেদ,
আমাদের সময়ের মানিক ঘোষ, খোলা কাগজের কামরুজ্জামান তোতা, ভোরের পাতার সাইদুর রহমান, সাংবাদিক রুহুল আমিন সৌরভ, রেজাউল ইসলাম, শাহিনুর রহমান পিন্টু, সুজন হোসেন, নজরুল ইসলাম, সামসুল করিম ইমন, সনেট ও মাসুদুর রহমান সহ প্রেসক্লাবের অন্নান্য সদস্যগণ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.