কালীগঞ্জে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত।

 

আল মামুন ,জেলা প্রতিনিধি ঝিনাইদহ।ঝিনাইদহের কালীগঞ্জে “প্রাণী সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” স্লোগানে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) উপজেলার হাসপাতাল চত্বরে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি অর্থায়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব নিরুপমা রায় ।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য জনাব আনোয়ারুল আজিম আনার, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব,জাহাঙ্গীর সিদ্দিকি ঠান্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব শিবলী নোমানি, কাউন্সিলর রুবেল হোসেন প্রমূখ ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য জনাব আনোয়ারুল আজিম আনার, কালীগঞ্জ উপজেলা নির্বহী কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব নিরুপমা রায়, কালীগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রেজাউল করিম ।

এবং উক্ত আয়োজিত এ প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন স্থানের খামারীরা অংশগ্রহণ করে। তাদেরকে অনুষ্ঠান শেষে পুরস্কার হিসাবে নগদ চেক ও সনদপত্র প্রদান করা হয়।অনুষ্ঠানটি পরিচালনা করেন ডাঃ শারমিন আক্তার।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.