কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত ।

২৫

 

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি। ‘উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে, দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও কালীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শনিবার সকালে উপজেলা পরিষদের সন্মুখে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে ব্যানার ফেস্টুন নিয়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। এরপর বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান। পরে পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা করা হয়। সভাতে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মানিক চন্দ্র গাইন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি শিবুপদ বিশ্বসের সঞ্চালনায় সভাতে আরো উপস্থিত ছিলেন- উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সচিব সাংবাদিক আজাদ রহমান, সদস্য- শহীদ নুর আলী কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরু, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন. উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তসলিমা খাতুন, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, সলিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিদৌরা আক্তার, মুক্তিযোদ্ধা মশিয়ার রহমান ও ভষন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন ওয়াসিম, এনজিও প্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষার্থীগণ।

 

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.