আগুন সন্ত্রাস আর বিদেশীদের ওপর ভর করে রাষ্ট্র ক্ষমতায় আসা যাবেনা ,বল্লেন খাদ্যমন্ত্রী ।

৩৮

 

ব্যুরো প্রধান রাজশাহী । আগুন সন্ত্রাস আর বিদেশীদের ওপর ভর করে এদেশে রাষ্ট্র ক্ষমতায় আসা যাবেনা বলে উল্লেখ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বুধবার সকালে সাপাহারে চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের চারতএকাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বছরের প্রথম দিন নতুন বই পৌঁছে যাচ্ছে শিক্ষার্থীদের কাছে।অথচ এক সময় পুরাতন ছেড়া বই দিয়ে শিক্ষাবর্ষ শুরু হতো।দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা

শিক্ষা উপবৃত্তি পাচ্ছে। তাদের মা বাবার মোবাইলে শিক্ষা উপবৃত্তির টাকা পৌঁছে দেওয়া হচ্ছে। ডিজিটাল বাংলাদেশের সেবা ঘরে ঘরে পৌঁছে দিয়েছে সরকার।

শিক্ষার্থীদের প্রতি মোবাইল আসক্তি কমানোর আহবান জানিয়ে তিনি বলেন, মোবাইল এর ব্যবহার শুধু শিক্ষার কাজে ব্যবহার করতে হবে। কর্মজীবনে মোবাইলের অনেক ব্যবহার করার সুযোগ পাবে।এখন শুধু নিজেদের গড়ার কাজে মনোযোগ দিতে হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়ন টেকসই হয়না। উন্নয়নের প্রকৃত সুবিধা ভোগ করতে হলে সরকারের ধারাবাহিকতা রাখতে জনসাধারণের প্রতি আহবান জানান তিনি।

তিনি বলেন, রাষ্ট্রের অবস্থা যদি ভঙ্গুর হয় তাহলে আমাদের কাঙ্খিত সোনার বাংলা গঠন সম্ভব হবেনা।সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে বিএনপি ভীতি সৃষ্টির চেষ্টা করছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, আগুন সন্ত্রাসের বাংলাদেশ হতে দেওয়া যাবে না। আগুন সন্ত্রাস করে জনগণের সম্পদ নষ্টকারীদের প্রতিরোধ করতে হবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনাকে মারার জন্য গ্রেনেড হামলা করেছিল বিএনপি।এই নৃশংস ঘটনার বিচার বাধাগ্রস্ত করা হয়েছে। সংসদে এই গ্রেনেড হামলা নিয়ে কথা বলতে দেওয়া হয়নি।

চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল্যাহ আল মামুন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শামসুল আলম শাহ চৌধুরী ,সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সাহজাহান হোসেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.