অফিসের অনুষ্ঠান শেষ করে ফিরেই তরুনীর মৃত্যু, গ্রেফতার চার জন…

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অফিসের বর্ষপূর্তির অনুষ্ঠান থেকে ফিরে এক তরুণীর (২২) মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার চারজনের জামিন মঞ্জুর করেছেন আদালত। শনিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তাঁদের সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে মোহাম্মদপুর থানা-পুলিশ। এ সময় আসামিপক্ষ থেকে জামিন চেয়ে আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত চারজনের রিমান্ড আবেদন নাকচ করে দেন।
দৈনিক সাহসী কন্ঠ কে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক এশারত আলী। জামিন পাওয়া চার ব্যক্তি হলেন সাফওয়ান, আফরোজা, অমি চক্রবর্তী ও তানজিলা।
জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রথম আলোকে বলেন, ওই তরুণী মোহাম্মদপুরে একটি প্রতিষ্ঠানে কাজ করতেন। গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করে। ওই দিন রাতে অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপান করেন তরুণী। পরে হোস্টেলে ফেরার পর অসুস্থ হয়ে পড়লে গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান তিনি।
এ ঘটনায় তরুণীর বাবা বাদী হয়ে প্রতিষ্ঠানটির আটজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলায় অপর চারজন পলাতক। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন আবুল কালাম আজাদ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.