স্বামীর পক্ষে ভোট চাইলেন সহধর্মিণী, লুনা ।

১৮

 

বিশেষ প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন, ট্রাক মার্কার প্রতীক নিয়ে চুষে বেড়াচ্ছেন, থেমে নেই তার সহধর্মিণীও মিফতাহুল জান্নাত লুনা, সদরের অলিগলি সহ সমস্ত ইউনিয়নের আনাচে, কানাচে। শুনছেন সমস্ত মানুষের দুঃখ,কষ্টের কথা এবং প্রতিশ্রুতিও দিয়ে যাচ্ছেন তাদের।

সহধর্মিণী বলেন, আমার স্বামী সালাউদ্দিন রিপনের কাছ থেকে কেউ আজ পর্যন্ত খালি হাতে ফিরেনি, আর কোন দিন ফিরবেওনা ইনশাআল্লাহ। আমি ১৫ বছর তার সাথে আছি, তার কাছ থেকে ভালোবাসার অনেক কিছু শেখার আছে। এই কথাগুলো বলেছিলেন ২৭ শে ডিসেম্বর বিকাল ৩ ঘটিকায় চাঁদপুরা ইউনিয়নের হিজলতলা মৌলভীর হাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে। আয়োজন করা হয়েছিল এক বিশাল উঠান বৈঠকের।একের পর এক উক্ত জনসভায় মিছিল নিয়ে সমাগম হতে থাকে নারী, পুরুষেরা।

একপর্যায়ে মাঠ জনসমুদ্রে পরিনিত হয় সবার মুখে মুখরিত ছিল ট্রাকের জয়ধ্বনি, রিপন ভাই রিপন ভাই। এস আর সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা, সালাউদ্দিন রিপন, তিনি ছোট বেলা থেকেই গরীব, দুঃখী মানুষের পাশে সব সময়ই থাকার চেষ্টা করেছেন, তাদের দুঃখ, দুদর্শায় সব সময়ই পাশে ছিলেন। স্কুল,কলেজের ছাত্র, ছাত্রীদের লেখাপড়ার জন্য দিয়েছেন অনেক অনুদানও, প্রায় ৪০ -৪৫ হাজার লোকের জন্য চোখের চিকিৎসারও ব্যবস্থা করেছেন। অনেক অসহায় মা, বোনদের দিয়েছেন সেলাই মেশিন। এবং স্বাবলম্বী যাতে হতে পারে তার জন্য দিয়েছেন, দুগ্ধজাত গাভী ও ছাগল।

জনসমাবেশে সালাউদ্দিন রিপন বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী আমার কোন দল নেই সব দলের লোকই আমার। বরিশালের মানুষের স্বার্থে আমি যে কোন বালা মুসিবত মাথা পেতে নিতে রাজি আছি। আমি গরীবের বন্ধু, আমি সংসদ সদস্য নির্বাচীত হলে যারা গরীব মেধাবী ছাত্র, ছাত্রী রয়েছে তাদের লেখাপড়ার খরচের ব্যবস্থা করবো তা সেটা সরকারি ভাবে হোক আর বেসরকারী ভাবে হোক।

মায়েদের যাদের জরায়ুর সমস্যা রয়েছে তাদের সুচিকিৎসার ব্যবস্থা করবো।ভাতার ব্যবস্থা করবো, সারা বছর সরকারি, ভাবে হোক বা বেসরকারী ভাবে হোক চোখের চিকিৎসার ব্যবস্থা করবো। এমনকি প্রতিটা ওয়ার্ড থেকে একজন করে পুরুষকে বিদেশে যাওয়ার ব্যবস্থা করবো। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যাতে নির্বাচীত হয়ে আপনাদের পাশে থেকে সেবা করতে পারি। আমি সালাউদ্দিন রিপন আপনাদেরই লোক, আপনাদেরই পাশে থাকবো ইনশাআল্লাহ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.