সারাদেশের মতন বারহাট্টায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

৩১

 

ওমর ফারুক আহম্মদ (নেত্রকোণা প্রতিনিধি) :নেত্রকোণা বারহাট্টা উপজেলা শাখা কতৃক কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে, শুক্রবার (১৯ এপ্রিল) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,র‍্যালি, আলোচনা সভা,দোয়া মাহফিল ও কেক কাটা।

উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সাবেক ছাত্র নেতা মোঃ লুৎফর রহমান খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব এ. কে.এম আরিফুজ্জামান নন্দনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি খাইরুল কবীর খোকন। এসময় অন্যানদের মধ্যে প্রধান বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন এবং বিশেষ বক্তব্য রাখেন আলহাজ্ব মাঈনুল হক কাসেম বারহাট্টা উপজেলা চেয়ারম্যান।

উপজেলা কৃষক লীগের যুগ্ন আহ্বায়ক সজিব পাল,মোঃ শফিকুল ইসলাম শফিক মহসিন আহমেদ, সৌরভ হোসেন বিদ্যা মিয়া, প্রদীপ বিশ্ব শর্মা, সদস্য মোঃ জাহাঙ্গীর আলম সোহেল এবং বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ বাবুল সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.