সাংবাদিক মনির হোসেন রাড়ীর ১৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন ।

২১

 

সহিদুল ইসলাম সুমন, মুলাদী উপজেলা প্রতিনিধি।মুলাদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মনির হোসেন রাড়ীর ১৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বজন স্মরণ দিবসে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে মুলাদী অনলাইন প্রেস ক্লাব ও সম্মিলিত সাংবাদিক পরিষদ-এস এসপি।

মুলাদী অনলাইন প্রেস ক্লাবের অফিস কক্ষে বাদ আছর মোঃ ফিরোজ আহমেদ রাড়ী সভাপতি অনলাইন প্রেস ক্লাব এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মুলাদী প্রেসক্লাবের সভাপতি ও মুলাদী পৌর আওয়ামী লীগ এর সাধারণ-সম্পাদক আলমগীর হোসেন সুমন রাড়ী, পৌর কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শিহাব উদ্দিন রাড়ী, মুলাদী প্রেসক্লাবের সাংগঠনিক-সম্পাদক নজিবুর রহমান ভূঁইয়া কামাল, মোঃ সেলিম আহমেদ চৌকিদার অনলাইন প্রেস ক্লাবের উপদেষ্টা, মোঃ শামীম সরদার অনলাইন প্রেস ক্লাবের সাধারণ-সম্পাদক সহ মনির হোসেন রাড়ীর বড় ভাই মাষ্টার মহিউদ্দিন রাড়ী এবং আরো অনেকে। সঞ্চালনা করেন মাষ্টার মোঃ নিজাম উদ্দিন খান সভাপতি মুলাদী জাতীয় সাংবাদিক সংস্থা।

আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাব ও সম্মিলিত সাংবাদিক পরিষদ-এস এসপির সকল সাংবাদিক বৃন্দ এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.