সরকারি মুলাদী কলেজ অফিস সহকারীর প্রকাশ্যে দুর্নীতি ।

১৫

 

সহিদুল ইসলাম সুমন,মুলাদী উপজেলা প্রতিনিধি ।সরকারি মুলাদী কলেজ অফিস সহকারীর বিরুদ্ধে ছাত্র ছাত্রী ও অভিভাবকদের কাছ থেকে দুর্নীতির অভিযোগ পাওয়া যায়। তার পরিপ্রেক্ষিতে ১৯.০২.২০২৪ রোজ সোমবার সকালে সরকারি মুলাদী কলেজ অফিস কক্ষে গিয়ে প্রকাশ্যে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে টাকা নিতে দেখা যায় ও অভিযোগের প্রমাণ পাওয়া যায়।

২০২৪ সালে অনুষ্ঠিত ডিগ্রী প্রথম বর্ষে পরীক্ষার্থীদের এডমিট কার্ড বাবদ জনপ্রতি ২০০ টাকা করে নিয়ে থাকে সরকারি মুলাদী কলেজের অফিস সহকারী ওবায়দুর রহমান (সিরাজ)। এই বিষয় কলেজের অনেক শিক্ষার্থীদের সাথে আলোচনা করলে তারা বলেন যে কোন শিক্ষার্থী সরকারি কলেজে টাকা দিয়ে এডমিট কার্ড নেওয়াটা একটি দুর্নীতি ও অনিয়ম। এ ব্যাপারে প্রতিবাদ করায় অনেক শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণ করার অভিযোগ পাওয়া যায় এবং অনেক শিক্ষার্থী টাকা না দিলে তাদের এডমিট কার্ড না দেওয়ার অভিযোগ পাওয়া যায়। পরবর্তীতে টাকা পাওয়ার পরে কার্ড প্রদান করেন শোনা যায়।

এই ব্যাপারে কলেজের অধ্যক্ষ জনাব দেলোয়ার হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন অফিসে চলমান এই অনিয়ম এর কথা সে জানেন না, তিনি অফিস সহকারী ওবায়দুর রহমান (সিরাজ) কে ডেকে টাকা উত্তোলন করতে নিষেধ করেন। একই দিন দুপুরে আবার টাকা উত্তোলনের অভিযোগ পাওয়া গেলে ঘটনা স্থানে সাংবাদিকরা গেলেসে সাংবাদিকদের দেখতে পেয়ে খারাপ আচরণ করেন এবং হুমকি স্বরূপ কথা বলেন। এই রকম অনিয়ম অনেক আগে থেকে ওবায়দুর রহমান (সিরাজ) করে আসছে কিন্তু অধ্যাক্ষ এই অনিয়মের কথা জেনেও কোন পদক্ষেপ নেন নি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.