ফিরমিনো ও কেসিমিরোর করা গোলে জিতলো ব্রাজিল

২২৭

 

সঞ্জয় বৈরাগী, খেলা ডেস্ক:কোপা আমেরিকা ২০২১-এ প্রথম গোল হজম করলো ব্রাজিল। আজকে কলম্বিয়ার বিরুদ্ধে তাদের গোল হজম এর স্বাদ দিয়েছে কলম্বিয়ান তারকা লুইস ডিয়াজ।ম্যাচের শুরুতেই ৯ মিনিটে কলম্বিয়ার হয়ে দৃষ্টিনন্দন গোলটি করেন লুইস ডিয়াজ। শুরুতেই গোল ব্যবধানে এগিয়ে যাওয়ায় লম্বা সময় ব্যবধান ধরে রাখলো কলম্বিয়া। আশা জাগালো ব্রাজিলকে ভুলতে বসা হারের স্বাদ দেওয়ার। তবে শেষ দিকে ঘুরে দাঁড়ানো টিম ব্রাজিল। রবার্তো ফিরমিনো ও কেসিমিরো এর করা গোলে জয় অব্যাহত থাকলো তিতের দল।

রিয়োদি জেনায়েরো স্টেডিয়ামে বি -গ্রুপের এই ম্যাচে ২-১ গোলে জিতেছে ব্রাজিল। টানা দুই ম্যাচ কলম্বিয়ার বিপক্ষে ড্র করার পর এবার জিততে পারলো তারা।ব্রাজিলের ১৫ টি শার্ট এর বিরুদ্ধে কলম্বিয়া শর্ট নেয় মাত্র ৩ টি। যার মধ্যে ব্রাজিলের অন টার্গেট শর্ট ছিল চারটি অন্যদিকে কলম্বিয়ার মাত্র দুইটি। অন্যদিকে বল পজিশনেও অনেকটাই এগিয়ে ছিল ব্রাজিল। ৭০% বল নিজেদের পায়ে রেখে অবশেষে জয়ের মাধ্যমে ম্যাচ শেষ করল নেইমার বাহিনী।

পুরো ম্যাচে নেইমার তার অসাধারণ নৈপুণ্যতার প্রদর্শন দেখিয়েছেন। আক্রমণ, মিডফিল্ড এবং ডিফেন্স সব জায়গায়ই বিচরণ করেছেন তিনি। ম্যাচের ৯৮ মিনিটে নেইমারের করা অসাধারণ একটি কর্নার এর মাধ্যমে কেসিমিরো জয়সূচক গোলটি করেন। এই জয়ের মাধ্যমে তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের শীর্ষে অবস্থান করছে টিম ব্রাজিল।

100% LikesVS
0% Dislikes
1 Comment
  1. মাহমুদুর রহমান says

    আমার প্রিয় ফুটবল টীম ব্রাজিল।

Leave A Reply

Your email address will not be published.