লালবাগে এম টি এফ ইর লোভে পরে অনেকে হারিয়েছেন লাখ লাখ টাকা.

১১

রাইম খন্দকার.

রাজধানীর লালবাগ এলাকায় কিছু সংখ্যক মানুষের থেকে জানা যায় এম টি এফ ই তে বিনিয়োগ করে প্রতারিত হয়েছে অনেক ভুক্তভোগী.

ভুক্তভোগীদের থেকে জানা যায় লালবাগে এটির প্রতিনিধিত্ব করতেন কামরুজ্জামান জুয়েল তিনি এম টি এফ এইর লালবাগ এলাকার সিইও ছিলেন.

ঘটনাটি তদন্ত করে যানা যায়, এম টি এফ ই একটি কানাডিয়ান বিনিয়োগকারী কোম্পানি এটি দুবাই থেকে পরিচালনা করা হতো, বাংলাদেশে এটি পরিচালনা করতেন কুমিল্লা,মুরাদনগর থানার বাসিন্দা (মাসুদ) যিনি এখন দুবাইতে অবস্থান করছেন, এবং লালবাগের এম টি এফ ইর প্রতিনিধি (কামরুজ্জামান জুয়েল) কে ফোন করা হলে তিনি ফোন ধরেননি এবং তার ব্যাপারে এখনো কিছু যানা যায়নি.

ভুক্তভোগীরা জানায় (কামরুজ্জামান জুয়েল) তাদের কে লোভ দেখেয়ি বিনিয়োগ করিয়েছেন, বলেছেন যত টাকা বিনিয়োগ করবেন মাস শেষ হলেই তার দিগুণ টাকা ফেরত পাবেন, তার কথা শুনেই আমরা বিনিয়োগ করি, এবং ২১ আগস্ট আমরা যানতে পারি এম টি এফ ফি বাংলাদেশ থেকে ১১ হাজার কোটি টাকা নিয়ে পালিয়েছে, আমাদের লালবাগে অনেক মানুষ (কামরুজ্জামান জুয়েল) এর কথায় লক্ষাধিক টাকা বিনিয়োগ করে প্রতারিত হয়েছে.

ভুক্তভোগীদের নাম- মো: কবির(৪০) মো:হিরা মন বাদশা(২৫) মো:বাবু(২৯), মো:আরাফাত(১৮) সহ আরো অনেকে, এবং ভুক্তভোগীরা বলেন তারা মিডিয়ার মাধ্যমে প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করতে চান এবং বলেন (কামরুজ্জামান জুয়েল) কে আইনের আওতায় আনা হোক এবং তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হোক

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.