লকডাউনে কঠোর ভূমিকায় গোপালগঞ্জ সদর থানা পুলিশ

৩৮৩

শান্তনু রায়,জেলা প্রতিনিধি গোপালগঞ্জঃ

মহামারী করোনা (কোভিড-১৯) সংক্রমণ হঠাৎ বেড়ে যাওয়ায় ৭ দিনের (২২-৩০ জুন) কঠোর লকডাউন ঘোষণা করেছে গোপালগঞ্জ জেলা প্রশাসক।

লকডাউন ঘোষণার প্রথম দিনেই গোপালগঞ্জ শহরের প্রধান প্রধান জায়গায় ও অলিতে গলিতে বাশঁ ও কাঠের গুড়ি ফেলে রেখে সকল প্রকার যানবাহন চলাচল বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

গোপালগঞ্জ সড়কে এম্বুলেন্স, সংবাদপত্রের গাড়ি ব্যতীত অন্য কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। গোপালগঞ্জ বড়বাজার সহ ওষুধের দোকান ও পচনশীল পণ্যর দোকান ব্যতীত অন্য সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল।

গোপালগঞ্জ শহরে এবং আশেপাশের এলাকায় পুলিশের কঠোর ভূমিকা পালনের করা শেখ পোস্ট এবং জরুরী প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের হলেই দূরত্ব বজায় রেখে মাক্স পরিধান সকলকে মাক্স পরিধানের উৎসাহ দেন।

মঙ্গলবার (২২ জুন) গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ মনিরুল ইসলাম নিজের শহরের প্রবেশদ্বার এলজিইডির মোড়, মান্দারতলা, গেট পাড়া, বিসিক শিল্প নগরী ও লঞ্চঘাট সহ পৌর এলাকায় প্রতিটি চেকপোস্ট তদারকি করেন। এ সময় (ওসি) মোঃ মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউন কার্যকরে গোপালগঞ্জ সদর থানা পুলিশ বদ্ধপরিকর, সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে অবস্থান করুন, নিরাপদে থাকুন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.