রাজশাহীর মহানগরীতে অস্ত্র ও হেরোইনসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ।

২৩

 

অভিলাষ দাস তমাল, রাজশাহী । রাজশাহী মহানগরীর কাটাখালী হতে ২টি ওয়ান শুটারগান ও ২৩৫ গ্রাম হেরোইনসহ মোঃ নয়ন আলী (৪২) নামে এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ।

রোববার (১২ নভেম্বর) রাত দেড়টায় মহানগরীর কাটাখালী থানাধীন চরশ্যামপুর (মিজানের মোড়) নামক এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শীর্ষ সন্ত্রাসী মোঃ নয়ন আলী রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন শ্যামপুর চরপাড়া ওরফে চরশ্যামপুর (মিজানের মোড়) গ্রামের মোঃ জালালের ছেলে।

রোববার (১২ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫ ।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন চরশ্যামপুর (মিজানের মোড়) এলাকায় মাদক কারবারী মোঃ নয়ন আলী তার বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে রোববার রাত দেড়টায় সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তার বাড়ী তল্লাশিকালে ঘরের দক্ষিণ-পশ্চিম দিকে অবস্থিত শয়ন কক্ষের খাটিয়ায় উত্তর পার্শ্বে খাটিয়ায় বিছানো তোষকের নিচ হতে ২৩৫ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং তার বসত বিল্ডিং ঘরের ছাদের উপর পূর্ব পার্শ্বে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২টি ওয়ান শুটারগান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানায়, গ্রেফতার মোঃ নয়ন আলী রাজশাহীর একজন শীর্ষ সন্ত্রাসী।

সে নির্বাচন পূর্বকালীন নাশকতার উদ্দেশ্যে ও আধিপত্য বিস্তারের লক্ষ্যে এবং সমাজে ভীতিকর ও সন্ত্রাসী কার্জ কলাপ সংঘটনের উদ্দেশ্যে অবৈধভাবে নিজের হেফাজতে ও নিয়ন্ত্রণে রেখেছিল। তার পিসিপিআর যাচাই করে পূর্বে ৫টি মামলা আছে বলে জানা যায়।
গ্রেফতার আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.