মাদারীপুরে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে আহত: অভিযুক্ত শিক্ষক গ্রেফতার ।

১৩

 

সাইফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি।মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া আদর্শ এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী আবির মৃধাকে পিটিয়ে গুরুতর আহক করার অভিযোগ উঠেছে। এঘটনায় সোমবার দুপুরে অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক মুক্তারুজ্জামান ফকিরকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এঘটনায় ডাসার থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগে রবিবার দুপুরে বেত দিয়ে পিটিয়ে আহত করে ওই শিক্ষক।

ভূক্তভোগি পরিবার ও পুলিশ জানান, রবিবার বেলা ১১টার দিকে মাদ্রাসায় ছোট দুই শিক্ষার্থী ঝগড়া বিবাদ করলে শিক্ষার্থী আবির মৃধা তাঁদেরকে ঝগড়া করতে নিষেধ করেন। এসময় তাদেরকে থামাতে না পেরে এক পর্যায়ে মাদ্রাসার দো’তলায় চলে যান আবির। কিছু সময় পর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুক্তারুজ্জামান উপস্থিত হয়ে শিক্ষার্থী আবির মৃধাকে কিছু বলার সুযোগ না দিয়ে বেত দিয়ে পিটিয়ে আহত গুরুতর আহত করেন। এক পর্যায়ে আবির জ্ঞান হারিয়ে ফেললে ওই শিক্ষক নিজ রুমে চলে যান। পরে কৌশলে আবির বিকেলে তার বাড়ীতে চলে আসে। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আবির চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় আহতের বাবা জামাল মৃধাসহ বেশ কয়েকজন মাদ্রাসায় গেলে তাদেরকেও মারধর করেন। পরে ডাসার থানায় একটি অভিযোগ করলে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করেন পুলিশ। পরে তাকে গ্রেফতার দেখানো হয়। এঘটনার বিচার দাবী করেছেন আহতের পরিবার।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.