মাদারীপুরে আন্তজেলা চোর চক্রের ৬ সদস্য আটক

১৯

 

সাইফুল ইসলাম:নিজস্ব প্রতিনিধি:মাদারীপুরের শিবচর উপজেলার পুরান কাঠালবাড়ি ফেরিঘাট এলাকা থেকে ৭ হাজার ১শ ৫৪ লিটার চোরাই ডিজেলসহ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

গতরাতে শিবচর থানাধীন চৌধুরী ইলিয়াস আহমেদ ফেরীঘাট এলাকায় পদ্মা নদীর পাড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় চোরাই ডিজেলসহ একটি তেলবাহী ট্যাংকার আটক করা হয়। আজ বিকেল ৪টায় সংবাদ সম্মেলন করে মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলম একথা জানান।

গ্রেফতার ব্যক্তিরা হচ্ছে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানা দক্ষিণ মেদিনী মন্ডল গ্রামের মাহবুব হকের ছেলে রেদওয়ান হক সৌরভ(৩৪) ও একই এলাকার মিন্টু ব্যাপারীর ছেলে মিঠু বেপারী(৩৪)শিবচর উপজেলার কাঠালবাড়ি এলাকার মৃত সিদ্দিক হালাদার ছেলে করিম হাওলাদার(৩৪) ও একই এলাকার জাহাঙ্গির ব্যাপারীর ছেলে জোবায়ের বেপারী(২০),শিবচর উপজেলার মৃধাকান্দি এলাকার সিরাজ মৃধার ছেলে হৃদয় মাহাবুব মৃধা(১৯) শরীয়তপুর জেলার জাজিরা থানার নঈম উদ্দিন খান কান্দি এলাকার কুদ্দুস খানের ছেলে আল আমিন খান(১৯)।

পুলিশ সুপার আরো বলেন, এই চোর চক্রের সদস্যরা দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন সমেয় নদি পথে ট্রলার ও বাল্কহেড থেকে তেল চুরি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে এবং এই চোর চক্রের সাথে আরো কেউ জড়িত থাকলে তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.