মাদারীপুরের ডাসারে মাছ ধরাকে কেন্দ্র একজনকে পিটিয়ে কোমড় ভাঙল প্রতিপক্ষ, আহত আরো ৪ জন।

২৪

সাইফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি।মাদারীপুরের ডাসারে মাছ ধরাকে কেন্দ্র একজনকে পিটিয়ে কোমড় ভেঙ্গেছে প্রতিপক্ষ। এসময় আহত হয় আরো ৪ জন। আহতরা মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছে চিকিৎসা নিচেছন। ঘটনাটি আজ সকালে বালিগ্রাম ইউনিয়নের বাহেরধুলগ্রামে ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের বাহেরধুলগ্রামের সোনামিয়া সরদার ও তার আতাউর সরদারের সাথে দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী চাচাতো ভাই কবীর সরদার, ওমর সরদার ও কালু সরদারের সাথে বিরোধ চলে আসছিল।

আজ সকালে বিরোধপূর্ণ পুকুরে আতাউর সরদার ও সোনামিয়া সরদার মাছ ধরতে গেলে কবীর সরদার ও ওমর সরদার তাদের লোকজন নিয়ে হামলা করে সোনামিয়া ও আতাউর রহমানের উপরে।

এসময় তাদের বাঁধা দিতে গেলে পিটিয়ে সোনামিয়া সরদারের কোমড় ভেঙ্গে ফেলা হয়। এছাড়া আহত হয় আতাউর সরদারসহ ৪ জন। আহতদের উদ্ধার করে সকালেই মাদারীপুর সদর হাসপাতালের ভর্তি করা হয়। এই বিষয়ে আতাউর সরদার বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ডাসার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এই বিষয়ে সোনামিয়া সরদার বলেন, ওরা আমাদের পুকুরে সকালে মাছ ধরতে গেলে আমাদের উপরে হামলা করে। আমার কোমড়ের হাড় ভেঙ্গে গেছে। আমার ভাই, স্ত্রীসহ আরো ৪ জন হাসপাতালে ভর্তি হয়েছি। এই ঘটনার আমি সুষ্ঠু বিচার চাই।

এই বিষয়ে ডাসার থানার ওসি এসএম শফিকুল ইসলাম বলেন, ‘এই ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.