বাংলাদেশ জুয়েলারি সমিতির নওগাঁ জেলা শাখার উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত।

১৮

মির্জা তুষার আহমেদ, রাজশাহী ।বাংলাদেশ জুয়েলারি সমিতির নওগাঁ জেলা শাখার উদ্যোগে, অদ্য ৩/৫/২৪ তারিখ ১১,৩০ মিঃ থেকে ১২,২০ মিঃ পর্যন্ত এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্বে এস,এম রেজাউল হক সভাপতি বাজুস নওগাঁ জেলা শাখা। সঞ্চালনায়, মোঃশফিকুল ইসলাম রাজু সাঃসম্পাদক বাজুস নওগাঁ জেলা শাখা,
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃজয়নায় আবেদীন খোকন, সহ সভাপতি বাজুস কেন্দ্রীয় কমিটি,বিশেষ অথিতি,উত্তম ঘোষ সহ সম্পাদক কেন্দ্রীয় কমিটি,মোঃআলী হোসেন নির্বাহী সদস্য কেন্দ্রীয় কমিটি,আর-ও উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও সাবেক সভাপতি ও সাঃসম্পাদক আলহাজ্ব তৌফিকুল ইসলাম বাবু।উপদেষ্টা ও বিশিষ্ট স্বর্ন ব্যাবসায়ী সোহরাব হোসেন সাজু,উপদেষ্টা রফিকুল ইসলাম এ ছাড়া ও উপস্থিত ছিলেন বাজুস নওগাঁ জেলা শাখা নির্বাহী কমিটির সন্মানিত সদস্য গন ও সকল উপজেলার সভাপতি, সাঃসম্পাদক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মিগন। স্হানীয় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বর্তমান বাংলাদেশ জুয়েলারি সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি সায়েম সোবাহান তানভীর সাহেবের সঠিক নেতৃত্বে আজ সকল বাজুস জেলা কমিটি সক্রিয় ভূমিকা পালন করছে। একসময় বাংলাদেশের মধ্যে নওগাঁ জেলা শাখা ২ য় স্হানে অবস্থান করেছিল।বর্তমান প্রায় দিন স্বর্নের দাম কমবেশি হওয়ার কারনে গ্রাহক ও দোকানীর মধ্যে একটা ভুল বুঝা বুঝির সৃষ্টি হয়েছে। আমাদের পাশের জেলা নাটোরে ভরি প্রতি প্রায় তিন হাজার টাকা কমে বিক্রি হচ্ছে, এতে আমরা বিস্মিত তারা এত কম দামে কি ভাবে স্বর্ন বিক্রি করে।

প্রধান অতিথি জয়নাল আবেদীন খোকন বলেন আপনাদের ঢাকায় নিরাপত্তার সকল সহযোগীতা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ দেখবেন এবং ঢাকা থেকে উপজেলা শহরে স্বর্নের দাম কত পার্সেন কম বেশি হবে এ বিষয়ে কেন্দ্রীয় কমিটির সভায় অতি দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে এবং সকল জেলা ও উপজেলার সকল নেতৃবৃন্দ কে জানিয়ে দেওয়া হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.