মহেশপুরে বিদ্যুতের তার ছিড়ে রাস্তায় পড়ে একজনের মৃত্যু, আহত-১ ।

১০

 

সাইফুল ইসলাম স্টাফ রিপোর্টার।ঝিনাইদহের মহেশপুরে বিদ্যুতের মেইন তার ছিড়ে রাস্তায় পড়ে বিদ্যুতায়িত হয়েছে একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও একজন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা শহরের কলেজস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা হলেন-মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের মিস্ত্রী পাড়ার দুলাল সেনের ছেলে খোকন সেন (৪৫) ও মহেশপুর পৌরসভার বেগমপুর গ্রামের আমিনুর রহমানের ছেলে তানজিল হোসেন (১৪)।
স্থানীয়রা জানায়, বিকেলে শহরের কলেজস্ট্যান্ডে কাজ করছিলো কাঠমিস্ত্রী খোকন সেন। সেসময় ওজোপাডিকোর মেইন তার ছিড়ে তার গায়ের উপর পড়ে আগুন ধরে যায়।

এতে বিদ্যুতায়িত হয়ে ও আগুনে পুড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয় মহেশপুর পৌরসভার বেগমপুর গ্রামের কিশোর তানজিল হোসেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। আহত তানজিলকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসা ।

মহেশপুর থানার ওসি মাহাব্বুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, একজনের মরদেহ থানায় রাখা হয়েছে। আহত কিশোরকে যশোর পাঠানো হয়েছে। মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.