ভারতীয় প্রেমিকা নার্গিছ এবং বাংলাদেশের প্রেমিক জুয়েল পুলিশের হাতে আটক হয়েছে |

৩৩

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : মোঃ আব্দুল হাকিম মানিক |

প্রেমে হাবুডুবু খেয়ে ভারত থেকে বাংলাদেশে ছুটে আসা ভারতীয় নারী নারগিস বেগম (৩২) ও তার বাংলাদেশের মোবাইল প্রেমিক বর্তমান স্বামী জুয়েল সরকার (২৭) কে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। মঙ্গলবার সকালে তার ভারতীয় সাবেক স্বামী মীর ফজলুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে উল্লাপাড়া মডেল থানা পুলিশ উপজেলার বালসাবাড়ী গ্রামের দাঁদপুর শ্বশুরালয় ইরান সরকারের বাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ মঙ্গলবার দুপুরে এই নব দম্পত্তিকে প্রতারণা মামলায় সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোঃ মামুন জানান, ভারতীয় নাগরিক প্রেমিকা নার্গিছের সাবেক স্বামী মীর ফজলুর রহমানের প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলায় এই নব দম্পতিকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। নার্গিছের বিরুদ্ধে ভারতীয় স্বামী মীর ফজলুর রহমানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রেখেই বাংলাদেশের মোবাইল প্রেমিক জুয়েল রানাকে বিয়ে করার অভিযোগ রয়েছে। এছাড়াও তার ভারতীয় স্বামীর নিকট থেকে নগদ টাকা পয়সা ও স্বর্ণাস্কার চুরি করে পালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, ভারতীয় নাগরিক মীর ফজলুর রহমানের মামলায় নার্গিস ও তার প্রেমিক স্বামী জুয়েল রানাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ছবি সংযুক্ত

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.