বেকার যুবদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে উপজেলা পর্যায়ের সপ্তাহব্যাপী প্রশিক্ষণের শুভ উদ্বোধন।

১০

মোঃ মিজানুর রহমান স্টাফ রিপোর্টার খুলনা । আজ ৭ ই মার্চ সকাল ১১ ঘটিকার সময় রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটরিয়ামে বেকার যুবকের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বঠিয়াঘাটা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সপ্তাহ ব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষিত যুবশক্তি, উন্নয়নের দৃঢ় ভিত্তি , স্লোগান কে সামনে রেখে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব ও শুভ উদ্বোধন করেন জনাব জি ,এম, মিলন, বারবার নির্বাচিত চেয়ারম্যান ৭ নং আমিরপুর ইউনিয়ন পরিষদ ও যুগ্ন আহবায়ক বটিয়াঘাটা উপজেলা আওয়ামী যুবলীগ।

এক সপ্তাহ ব্যাপী পারিবারিক হাঁস মুরগি পালন প্রশিক্ষণের উদ্ভবনে তিনি বলেন যুব উন্নয়ন অধিদপ্তর বেকার যুবকদের অনেক কর্মসংস্থান করেছে, মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিতে বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষে সারা দেশব্যাপী যুব উন্নয়ন অধিদপ্তর কাজ করে আসছে।

যা একমাত্র বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আজ মানুষ বাড়িতে বসে ঘরে বসে হাঁস মুরগি পালন করে কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। এবং তার বক্তব্যে তিনি বলেন আজ ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণকে ইউনেস্কো থেকে স্বীকৃতি পেয়েছে এবং এটা একটি স্মরণীয় দিন, যা আমাদের বাঙালি জাতি হিসেবে বিশ্বের বুকে বাঙালি আজ গর্বিত এই ভাষণের পরেই আমরা পেয়েছি স্বাধীনতা এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম ,এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম।

বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বঠিয়াঘাটা উপজেলা পর্যায়ে এক সপ্তাহ ব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আরো উপস্থিত ছিলেন মোঃ আসলাম শেখ প্রশিক্ষক। এছাড়া আরো উপস্থিত ছিলেন রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় সিকদার, সাংবাদিক মিজানুর রহমান, আলামিন, জাবের আলী ,শামীম, নিজাম উদ্দিন, প্রমুখ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.