বান্দরবানে এপিবিএন এর অভিযানে মাদক সহ আটক-১

৫০

রিমন পালিত: বান্দরবান ব্যুরো:বান্দরবানে এপিবিএন-২ এর অভিযানে ৫০লিটার দেশীয় চোলাই মদ ও মাদক পাচারে ব্যবহৃত ১টি মাহিন্দ্রা সিএনজি গাড়ী সহ নয়ন তংচঙ্গা (৪০) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারি বান্দরবান নীলাচল টাইগার পাড়া বীগনো সেনের ছেলে নয়ন তংচঙ্গা।

২৫ নভেম্বর শনিবার সন্ধ্যায় ৬ টার দিকে বান্দরবান বিশ্ববিদ্যালয় তিন রাস্তার মোড়ের সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

তথ্যসূত্রে জানা যায়, বান্দরবান মাঝের পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ০৪নং সুয়ালক ইউনিয়নের বান্দরবান বিশ্ববিদ্যালয়ের তিন রাস্তার মোড়ের সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৫ টি প্লাস্টিকের বোটলে ৫০ লিটার চৌলাই মদসহ মাহিন্দ্রা জব্দ করা হয়।

বান্দরবান এপিবিএন ২ এর উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক ও এএসআই মোঃ রবিউল করিম সিকদারের নেতৃত্বে একটি আভিযানিক দল উক্ত অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে, আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান অতিরিক্ত ডিআইজি আলী আহমদ খান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.