বাঘার মেলায় ভ্র্যাম্যমান আদালতে ৯ জনের কারাদন্ড, মূলহোতারা ধরা ছোঁয়ার বাইরে।

১৯

 

স্টাফ রিপোর্টারঃ গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে শুরু হয়েছে রাজশাহীর ঐতিহ্যবাহী বাঘার মেলা। বৃহৎ এ মেলা চলবে একটানা ১৫ দিন। প্রথমদিন থেকে অশ্লীল নৃত্য আর জুয়ার আসরে জমে উঠে মেলা। সম্প্রতি এসব অবৈধ কার্যক্রমের দৃশ্য ধারন করতে গিয়ে বাঁধার সম্মুখীন হয়েছে গণমাধ্যম কর্মীরাও।

জানা যায়, বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে মুন্নি ম্যাজিক শো, মাহিয়া মাহি ম্যাজিক প্রদর্শণী, স্বপ্নময় যাদু প্রদর্শনী, ঢাকার কিং ও সোহানা ম্যাজিক নামে বাহিরে চমকপ্রদ সাইনবোর্ড ঝুলিয়ে ভেতরে চলানো হয় অশ্লীল নৃত্য। ভিডিও ধারণে ছিল কর্তৃপক্ষের কড়া নিষেধ। এ সকল অশ্লীল নৃত্য পরিচলনার নেপথ্যে ছিল ক্ষমতাবান প্রভাবশালীরা । বিষয়টি বাঘা উপজেলা প্রশাসনের নজরে আসায় শনিবার দ্বিবাগত রাত সাড়ে ১২টার দিকে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম। এ সময় ৯ জন কে আটক করে ৩ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম বলেন, বাঘার মেলায় অশ্লীল নৃত‍্যের খবর পেয়ে ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করে ৯ জন নৃত‍্য শিল্পীকে ৩ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ অবহিত।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.