ফরিদপুরে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করলো ভাঙ্গা থানা পুলিশ ।

২৯

 

মোঃ তরিকুল ইসলাম রুবেল,ফরিদপুর ব্যুরো ।ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাজার বাসস্টান্ড সংলগ্ন কুমার নদের বড় ব্রিজের নিচ থেকে সৌরভ মালো(২৫) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শুক্রবার সকালে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সে জেলার নগরকান্দা উপজেলার মাঝিকান্দা গ্রামের স্বপন মালোর ছেলে।

নিহতের খালাতো ভাই সুজন মালো জানান, সৌরভ মালো ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র। বৃহস্পতিবার ঢাকা থেকে ভাঙ্গার বাড়িতে আসার জন্য গাড়িতে রওনা দেয়।

যাত্রা পথে তার মায়ের সাথে কথা বলে এবং গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় তার মা তাকে বাড়িতে চলে আসতে বলে।কিছুক্ষণ পর তার মা সৌরভকে আবার ফোন করে কিন্তু রিসিভ না হওয়ায় পরিবারের লোকজন ঘটনাটি ভাঙ্গা থানা পুলিশকে জানালে তারা রাতভর খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়ায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে উঠেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই স্থানে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ভাঙ্গা থানা পুলিশ কুমার নদীর পাশ থেকে সৌরভের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মরদেহের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এসময় সেখানে এক শোকের ছায়া নেমে আসে

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল বলেন নদীর পাড়ে ব্রীজের নিচে লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করি এবং লাশের পোস্টমর্টেম করার জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। সৌরভ মালো হত্যার বিষয় জোরালোভাবে তদন্ত চলছে হত্যার সাথে জড়িতদের ধরার সব রকমের প্রস্তুতি চলছে।

নিহতের পরিবার থেকে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.