প্রথম বারের মতো নৌকার মাঝি আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ।

২২

 

মো: ফয়সাল হোসেন ,স্টাফ রিপোর্টার (মাগুরা) ।সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ও প্রার্থীদের দৌঁড় ঝাপ শেষে নিষ্পত্তি হলো আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের (শ্রীপুর ও মাগুরা সদর) প্রথম বার নৌকার মাঝি হলেন বর্তমান ক্রিকেটের অন্যতম নক্ষত্র ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। হেভিওয়েট প্রার্থীথি দেরকে পিছনে ফেলে এ আসনে নৌকা প্রতিক পেলেন বিশ্বসেরা অলরাউন্ডার আল হাসান।

মনোনয়ন প্রাপ্তির সংবাদে মাগুরা সদর উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনগুলো শহরে তাৎক্ষনিক আনন্দ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষে কলেজ পাড়া সাকিব আল হাসান এর নিজ বাড়ি সামনে এসে শেষ হয়।

এ সময় প্রতিবেদকে আওয়ামীলীগের একাধিক নেতা কর্মী জানান ,সাকিব ক্রিকেটে যেমন জনপ্রিয়তার সাথে মানুষের মনে জায়গা করে নিয়েছে, রাজনীতিতেও সেভাবে সকলের মনে জায়গা করে নিতে পারবে। যার কারনে এবারও আমরা তার মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম। এসময় নেতাকর্মীরা আওয়ামীলীগ দলীও সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশবাসিকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ১৮ নভেম্বর রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ঢাকা-১০, মাগুরা-১ ও ২ এর মনোনয়ন ফরম সংগ্রহ করেন । এরপর ২৬ নভেম্বর রবিবার সারা বাংলাদেশের নৌকা প্রতিকের প্রার্থীদের নাম ঘোষনা করেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের । যেখানে মাগুরা-১ আসনে সাকিব আল হাসান কে দলীয় প্রতিকে মনোনিত করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.