পিতা মাতার দুঃসময়ে মেয়েরাই পাশে থাকে-জেলা প্রশাসক রফিকুল ইসলাম।

১৪

 

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার ।ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম বলেছেন, বাল্য বিয়েকে না বলে মেয়েদেরকে লেখাপড়া শিখিয়ে সমাজে যোগ্য করে তুলতে হবে।

পরিবারের দুঃসময়ে মেয়েরাই পিতা মাতা পরিজনদের বেশি খোজখবর নিয়ে পাশে থাকে। তিনি সমাজে যৌতুক, আত্মহত্যা, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ রোধেও সবাইকে সচেতন হতে বলেন।

মঙ্গলবার বেলা ১২ টার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, শিক্ষক, গনমাধ্যমকর্মী ও স্থানীয় সুধীজনদের সাথে মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিতে মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু। সকলের উদ্দেশ্য জেলা প্রশাসক আরো বলেন, আগামী ৭ জানুঃ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ট করতে প্রশাসন বদ্ধপরিকর। তবে, এ নির্বাচনে কেউ বাধা সৃষ্টি বা অপপ্রচার করলে রেহায় পাবে না। তিনি সবাইকে নির্বাচনের আচরনবিধি মেনে চলার আহব্বান জানান। তিনি এ সময় কালীগঞ্জের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং তা সমাধানের আশ্বাস দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিবের সঞ্চালনায় মতবিনিময়ে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মানিক চন্দ্র গাইন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দিন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ, ওহিদুল ইসলাম অদু, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক সাখাওয়াৎ হোসেন প্রমুখ। মতবিনিময়ে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান সহ স্থানীয় সুধীজনেরা অংশ নেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.