নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম সফির বিজয়ের লক্ষ্যে উল্লাপাড়া উপজেলা যুবলীগের মত বিনিময় সভা ‌।

১৪

 

মোঃ আব্দুল হাকিম মানিক।উল্লাপাড়া সিরাজগঞ্জ প্রতিনিধি ।আজ ১৩ ডিসেম্বর রোজ বুধবার আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ উল্লাপাড়া উপজেলা শাখা আয়োজিত দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি ও আলোচনা সভার প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফির নৌকা বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল ও প্রধান সঞ্চালনায় ছিলেন যুগ্ন আহবায়ক মোঃ আজিজুল ইসলাম শাহ আলম ও তোফায়েল ইসলাম বকুল । উক্ত আলোচনা সভায় ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ওয়ার্ড ও পৌর যুবলীগের সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত থেকে প্রাণবন্ত করে তোলেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মাহবুব সারোয়ার বকুল যুগ্ম আহ্বায়ক পৌরসভার সম্মানিত মেয়র জনাব এস এম নজরুল ইসলাম উপদেষ্টা নবী নেওয়াজ খান বেনু সহ সিনিয়র নেতৃবৃন্দ যুবলীগের উদ্দেশ্য বলেন আজকে উল্লাপাড়ায় শত ফুলের মাঝে সবচেয়ে সুন্দর ফুল আমাদের নৌকার মাঝি হিসেবে উপহার দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী যিনি ছাত্র রাজনীতি থেকে তিলে তিলে নিজের জীবনকে উৎসর্গ করে আজকে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগকে সু সংগঠিত করেছেন তৃণমূলকে আগলে রেখেছেন আওয়ামী লীগকে বিভাজনের হাত থেকে রক্ষা করেছেন বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফির বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন ।

এ সময় প্রধান অতিথি নৌকার মাঝি শফিকুল ইসলাম আগামী সাতই জানুয়ারির ভোট উৎসব প্রাণবন্ত করতে যুবলীগের নেতাকর্মীদের দিকনির্দেশনা দেন। আরো বলেন সৌহার্দের রাজনীতি অটুট রেখে জামাত বিএনপির নৈরাজ্য সন্ত্রাসকে রুখে দিতে ঐক্যবদ্ধর বিকল্প নাই তাই বিএনপি-জামাতের ষড়যন্ত্রকে মোকাবেলা করার লক্ষ্যে পাড়া মহল্লায় শহরে রাত জেগে ভোটার উপস্থিতি বাড়ানোর লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করেন।

এ সময় ইউনিয়ন যুবলীগ ও পৌর যুবলীগ সহ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলীগকে আশ্বস্ত করে বলেন আগামী ৭ জানুয়ারির নির্বাচনে যুবলীগ ঐক্যবদ্ধ হয়ে ভোট উৎসবে যাতে বিএনপি জামাত ষড়যন্ত্র করে বন্ধ করতে না পারে সেদিকে সজাগ থেকে সাধারণ ভোটারদের উদ্বুদ্ধ করে প্রত্যেকটি কেন্দ্রে ভোট উৎসব করার প্রত্যয় ব্যক্ত করেন ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.