নীলফামারী সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষিকা নিহত ।

৩৬

 

নাসিফ মাহামুদ গাজী: নীলফামারী জেলা প্রতিনিধি ।নীলফামারী সদর উপজেলায় কলেজ থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আফিবা সুলতানা (৩৫) নামে এক কলেজ শিক্ষিকা নিহত হয়েছে।

গতকাল শনিবার(৯ ডিসেম্বর) সদর উপজেলার ব্যাঙমারী ব্রীজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহত আফিবা স্থানীয় চড়াইখোলা স্কুল এন্ড কলেজের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষিকা ছিলেন। তিনি একই উপজেলার সংগলশী ইউনিয়নের কাজিরহাট এলাকার আনিছুর রহমান আনিছের স্ত্রী।

আনিছুর রহমান পাশের উপজেলা সৈয়দপুরের সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক। নিহত আফিবা দুই সন্তানের জনক।

নিহত কলেজ শিক্ষিকার স্বামী আনিছুর রহমান জানান, আফিবা তার ছোট ভাইয়ের সাথে বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেলে য়োগে কলেজ থেকে বাড়ি ফিরছিলেন৷ এ সময় কলেজের কাছাকাছি ব্যাংমারী ব্রীজের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ তারা পড়ে যান। এতে মটোরসাইকেল চালক তার ছোট ভাই ও আফিবা আঘাত পান। আফিবার মাথা ফেটে গিয়ে রক্ত ঝরতে থাকে।

স্থানীয়রা তাদের নীলফামারী সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান আফিবা।

চড়াইখোলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.