নিয়ামতপুর পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত।

২৮

 

মির্জা তুষার আহমেদ, রাজশাহী ।নওগাঁর মুরগী বাহী পিকআপ এর ধাক্কায় মোটরসাইকেল চালক সহ দু জন নিহত হয়েছেন। মর্মান্তিক এসড়ক দূর্ঘটনাটি ঘটে বুধবার ২০ ডিসেম্বর দুপুর ১২টারদিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ধানসুরা-নাচোল আঞ্চলিক সড়কের টগরইল নামক স্থানে।দূর্ঘটনার পর স্থানীয়রা পিকআপ সহ চালককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন।

নিহত দু’ জন হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পারভেজ ইসলাম (১৯) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর উপজেলার আনারুল ইসলামের ছেলে হাবীব ইসলাম (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১২টারদিকে নিয়ামতপুর উপজেলার ধানসুরা-নাচোল সড়ক দিয়ে নাচোল এলাকার দিকে মোটরসাইকেল যোগে পারভেজ ও হাবীব যাচ্ছিলেন। পথে টগরইল নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মুরগী বহনকারী পিকআপ তাদের মোটরসাইকেল টিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক হাবীব দূর্ঘটনাস্থলেই নিহত হোন ।

স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে মোটরসাইকেলে থাকা অপর আরোহী পারভেজ কে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ এর নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান । এ ঘটনায় স্থানীয়দের সহযোহিতায় পুলিশ পিকআপ সহ চালককে আটক করেন।

এব্যাপারে নিয়ামতপুর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) কওছার আলম জানান, সংবাদ পেয়ে দূর্ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পিকআপ সহ চালক কে আটক হয়েছে । আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে। এব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.