নওগাঁ জেলা পুলিশ সুপারের উদ্যোগে পালিত হলো এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

মোঃ সাইদুল ইসলাম হেলাল,ব্যুরো প্রধান রাজশাহী।নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের উদ্যোগে, জেলা পুলিশ প্যারেড গ্রাউন্ডে পালিত হলো এক বিশাল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের উদ্যোগে খুব সুন্দর একটা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়েছে, এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেজ্ঞের ডি,আই,জি আনিছুর রহমান বিপি এম বার পিপি এম বার,নওগাঁ জেলা জজ, জেলা প্রশাসক মোঃগোলাম মওলা, অতিরিক্ত পুলিশ সুপার ( সদ্য পদ্মনিত প্রাপ্ত পুলিশ সুপার) মোঃগাজিউর রহমান বিপিএম,নওগাঁ জেলা পুলিশের সকল কোর অফিসার, ডিআই-1,ওসি ডিবি এবং ১১ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্য আরও উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন ইলেকট্রোনিক মিডিয়া এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন।

সকল পুলিশ অফিসার ও সদস্য গনের পরিবার বর্গ এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। দেশের খ্যাতনামা বিভিন্ন শিল্পী গান,কৌতুক ও নৃত্য প্রদর্শন কারেন।শেষে বিভিন্ন পদমর্যাদার মহিলা পুলিশ সদস্য ও পুরুষ পুলিশ সদস্য গন নাটিকা সহ গান পরিবেশ করেন।উপস্থিত শ্রোতা,দর্শক অভিভূত হয়েছেন তাদের পারফরম্যান্স দেখে। অনুষ্ঠান শুরুতে বক্তব্য রাখেন ডিআইজি, আনিছুর রহমান বিপিএম বার পিপি এম বার ও পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বক্তব্য রাখেন।বক্তব্যে তারা বলেন স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহীনির অবদান অপরিসীম। যুদ্ধের প্রথম অস্ত্র হাতে নিয়েছেন এবং শহীদ হয়েছেন পুলিশ বাহীনির সদস্য গন।

বাংলাদেশের যে কোন ইলেকশনে ও বিভিন্ন রাষ্ট্রীয় কর্মকান্ডে পুলিশের ভূমিকা অত্যন্ত প্রসংসনীয়।গত দ্বাদশ সংসদ নির্বাচনে পুলিশের কর্মকান্ডে সরকার সহ দেশ বাসী কৃতজ্ঞতা স্বীকার করেছেন। আমরা ২৪ ঘন্টার ডিউটি করি এভাবে কোন সময় একত্রিত হতে পারি না। আজ এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়জন করার জন্য নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ডিআইজি সাহেব উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মন করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.