ধনবাড়ীতে অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে পুলিশের অভিযান ।

৩৫

 

শ‌হিদুল ইসলাম: ধনবাড়ী প্রতি‌নি‌ধি।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে পুলিশের বিশেষ  সাড়াশি অভিযান চলছে। গতকাল থেকে ধনবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের এই বিশেষ সাড়াশি অভিযান পরিচালনা করেন ধনবাড়ী থানার পুলিশ।

এ ব্যপারে ধনবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, ধনবাড়ী অবৈধ মোটরসাইকেল,  লাইসেন্সবিহীন, ফিটনেসবিহীন রোড পারমিটবিহীন  যানবাহন এর উপর বিশেষ অভিযান টাঙ্গাইল জেলার পুলিশ সুপার এর নির্দেশে ও আমার ও ওসি তদন্ত ইদ্রিস আলী এর দিকনির্দেশনায় আমার থানার কয়েকজন পুলিশের উপ-পরিদর্শক বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ১৭ টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে আসে ।

ইতিপূর্বে  কয়েকজন মোটরসাইকেল এর মালিক বৈধ কাগজ পত্র দেখানোর পর ছেড়ে দেয়া হয়েছে।  এখনও কিছু মোটরসাইকেল থানায় আটক আছে।

মোটরসাইকেল আটকের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমরা জিডি মূলে অবৈধ মোটরসাইকেল গুলি আটক করেছি তবে যদি কোন মালিক সঠিক কাগজ পত্র দেখাইতে পারে তা হলে আটককৃত গাড়ী গুলি ছেড়ে দেয়া হবে।  আর যদি কোন মালিক বৈধ কাগজ পত্র দেখাইতে না পারে তা হলে ঐ সব গাড়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।   কোন প্রকার অবৈধ মোটরসাইকেল, টানাগাড়ী সহ সব যানবাহনের উপর পুলিশের বিশেষ  অভিযান অব্যাহত থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.