ঝিনাইদহের কালীগঞ্জে সড়কে কলেজ ছাত্র ও ট্রেনে নসিমন চালক নিহত।

 

সাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টার।ঝিনাইদহের কালীগঞ্জে সড়কে ট্রাক চাপায় কলেজ ছাত্র সাহেদ আলী (২০) ও ট্রেনের ধাক্কায় মহেদী হাসান (২০) নামের এক নসিমন চালক নিহত হয়েছে। উপজেলার ঈশ্বরবা গ্রামের রমজান আলীর ছেলে নিহত সাহেদ চলতি বছর এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় অংশ নিচ্ছে। অপরটি ট্রেনের ধাক্কায় নিহত মেহেদী উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মাহাবুব হাসানের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আবু আজিব ও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে সাহেদ আলী মোটরসাইকেল যোগে বাড়ি কালীগঞ্জ শহরে আসছিল। পথিমধ্যে শহরের বিহারীমোড় নামক স্থানে পৌছালে সামনের দিক থেকে আসা রড বোঝাই একটি ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপরদিকে নিহত মেহেদী হাসান বেলা ১১টার দিকে কালীগঞ্জ শহর থেকে বেকারী পণ্য নিয়ে তার নসিমন চালিয়ে বাবরা গ্রামের দিকে যাচ্ছিল। পথে বাবরা রেলক্রসিং পার হওয়ার সময় লাইনের উপর নসিমন গড়িটি আটকে যায়। সেসময় নসিমনটি ঠেলে সরাতে গেলে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। তবে, দায়িত্বরত গেটম্যান সিগন্যাল দিয়ে ট্রেনটি থামানোর চেষ্টা করলেও ব্যর্থ হয় বলে যোগ করেন ওসি ও ফায়ার সার্ভিস কর্মকর্তা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.