খোকশাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় শুভ উদ্বোধন করলেন এ্যাড.মমতাজুল হক।

৪৭

 

হানিফ ইসলাম:নীলফামারী জেলা প্রতিনিধি। নীলফামারী সদর উপজেলার ৩নং খোকশাবাড়ি ইউনিয়ন শাখার দলীয় কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ খোকশাবাড়ি ইউনিয়ন শাখার দলীও কার্যালয় নির্মাণে মাননীয় সংসদ সদস্য জনাব আসাদুজ্জামান নূর এর সহযোগিতায় এই ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত ভিত্তি প্রস্তর স্থাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক, বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান।

সভাপতিত্ব করেন ৩নং খোকশাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো:বদিউজ্জামান প্রধান,সঞ্চালনায় ছিলেন ৩নং খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রশান্ত রায়।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী ২ -আসনে নীলফামারী মাটি ও মানুষের নেতা আসাদুজ্জামান নূর কে আবারো নীলফামারী বাসীর সেবা করার সুযোগ দেওয়ার জন্য সকল কে নৌকা মার্কায় ভোট দেওয়ার কথা বলেন এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য সকলকে এক হয়ে আগামী নির্বাচনে কাজ করার আহবান করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.