খুলনায় কয়রা সাংবাদিক ফোরাম ফ্যামিলি ডে উদযাপন

৩৭

 

মোঃ বায়জিদ হোসেন:কয়রা (খুলনা) প্রতিনিধিঃ জাঁকজমক সৌহার্দপূর্ণ ও আনন্দঘন পরিবেশে উদযাপিত হয়েছে অস্তিত্ব জুড়ে একাত্তর স্লোগানের বাহক মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক সংগঠন কয়রা সাংবাদিক ফোরাম ফ্যামিলি ডে-২০২৩।

রবিবার কয়রা সদরে ইমান মার্কেটে সংগঠনটির অফিস প্রাঙ্গনে ফ্যামিলি ডে-র আয়োজন করা হয়।এই দিনে উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমে পঞ্চাশ জন সাংবাদিক ও তাদের পরিবারের সদস্য এবং অতিথিসহ প্রায় ২০০ আপনজনের দিনভর উপস্থিতি ছিল খুবই প্রাণবন্ত।

কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন,সাংবাদিক,শিক্ষক,রাজনীতিবিদ,কয়রা সাংবাদিক ফোরামের উপদেষ্টা গণ সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে কয়রা সাংবাদিক ফোরামের উপদেষ্টা মাস্টার খায়রুল আলম বলেন,সাংবাদিকতার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার খ্যাতিরে সাংবাদিকরা সমাজের জন্য ভাল কিছু কাজ করতে পারে তার বিভিন্ন নজির সৃষ্টি করেছে কয়রা সাংবাদিক ফোরাম।এখন পর্যন্ত ৭ টি প্রজেক্টের মাধ্যমে সাংবাদিকতার পাশাপাশি কয়রার প্রান্তিক জনগোষ্ঠী কে বিভিন্ন সামাজিক সেবা দিচ্ছে সংগঠনটি।

ফ্যামিলি ডে অনুষ্ঠানে খেলাধুলার কবিতা আবৃত্তি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অংশ নেওয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। কয়রা সাংবাদিক ফোরাম বিশেষ এই দিনটি বিভিন্ন আনন্দ আয়োজনের মাধ্যমে সম্পূর্ণ হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.