কালুখালী থানা পুলিশের কর্ম তৎপরতায় ধর্ষণ সহ খুন মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার।

১৪

আশিকুর রহমান রুপম,রাজবাড়ী ।

গত ১৭/০৭/২০২৩ দুপুর অনুমান ১২:৩০ ঘটিকার সময় কালুখালী থানাধীন পাতুরিয়া সাকিনস্থ জনৈক ফজলু মন্ডল, পিতা-মৃত সিরাজ মন্ডলের পাট ক্ষেতের ভিতরে একটি মৃতদেহের মাথার খুলি, চুল ও হাড় সহ বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। উক্ত মৃতদেহের পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগ, পায়ের স্যান্ডেল, পরিহিত জামা ও ওড়না দেখে মৃতের পরিবার সনাক্ত করে যে, পড়ে থাকা মাথার খুলি, চুল ও হাড় ভিকটিম জান্নাতুল নেছা(১৯), পিতা-আবুল কাশের ব্যাপারী, সাং-পাতুরিয়া, থানা-কালুখালী, জেলা-রাজবাড়ী।

সে গত ০৪/০৭/২০২৩ তারিখ দিবাগত রাতে বাড়ীর কাউকে কিছু না বলে বাড়ী হতে বের হয়ে গিয়েছিল। এ সংক্রান্তে ভিকটিমের মা নাজমা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী/আসামীদের থানায় এজাহার দায়ের করলে কালুখালী থানার মামলা নং-০৮, তাং-১৮/০৭/২০২৩ খ্রিঃ ধারা-৩০২/২০১/৩৪ পেনার কোড রুজু করতঃ কালুখালী থানা পুলিশ নিবিড়ভাবে তদন্ত শুরু করে। উদ্ধর্ত্বন কর্তৃপক্ষের সার্বিক দিকনির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ)/ মোঃ হাসানুর রহমান অভিযান পরিচালনা করে ০৮/০৮/২০২৩ খ্রিঃ ১৮.১৫ ঘটিকার সময় কালুখালী থানাধীন সাওরাইল ইউনিয়ন পরিষদের সামনে হতে মামলার ঘটনার সাথে জড়িত আসামী মোঃ মাহফুজ মন্ডল(২১), পিতা-মোঃ পান্নু মন্ডল, মাতা-রাবেয়া বেগম, সাং-বি-কয়া, থানা-কালুখালী, জেলা-রাজবাড়ীকে গ্রেফতার করে।

আসামীকে অদ্য ০৯/০৮/২০২৩ তারিখ যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। আসামী বিজ্ঞ আদালতে মামলার ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.